Madhumita-Vikram-Rajnandini

সন্দীপ্তা নয়! শিলাদিত্যর আগামী ছবিতে মধুমিতা-বিক্রমের সঙ্গী রাজনন্দিনী?

নতুন ছবি তৈরি করছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। শোনা যাচ্ছে, এই ছবিতে মধুমিতা সরকার এবং বিক্রম চট্টোপাধ্যায় জুটিকে আবারও দেখবেন দর্শক। সঙ্গে নাকি দেখা যাবে রাজনন্দিনীকেও।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১২:৫৭
Share:

(বাঁ দিক থেকে) মধুমিতা সরকার,বিক্রম চট্টোপাধ্যায়, রাজনন্দিনী পাল। —ফাইল চিত্র।

‘কুলের আচার’ ছবির পর আবারও জুটি বাঁধতে চলেছেন মধুমিতা সরকার এবং বিক্রম চট্টোপাধ্যায়, স্টুডিয়োপাড়ায় গুঞ্জন এমনটাই। শোনা যাচ্ছে, পরিচালক শিলাদিত্য মৌলিকের আগামী ছবিতে জুটি বাঁধছেন তাঁরা। বিক্রম এবং মধুমিতা দু’জনেই চুটিয়ে কাজ করছেন ইন্ডাস্ট্রিতে। সদ্য মুক্তি পেয়েছে বিক্রম-শোলাঙ্কি জুটির ‘শহরের উষ্ণতম দিনে’। অন্য দিকে, কয়েক দিন আগেই প্রকাশ্যে এসেছে মধুমিতার নতুন ছবি ‘চিনি ২’-র পোস্টার। এরই মাঝে তাঁদের নতুন কাজ নিয়ে চর্চা তুঙ্গে। তবে এখনও চূড়ান্ত কিছুই হয়নি। শোনা গিয়েছিল, বিক্রম এবং মধুমিতা ছাড়াও এই সিনেমায় তৃতীয় নায়িকা হিসাবে অভিনয় করার কথা ছিল সন্দীপ্তা সেনের। কিন্তু এখন নাকি তেমনটা হচ্ছে না।

Advertisement

মধুমিতা, বিক্রমের পর তৃতীয় চরিত্রের জন্য পরিচালক নাকি কথা বলেছেন রাজনন্দিনী পালের সঙ্গে। গত এক বছরে তাঁকে বেশ কিছু সিরিজ় এবং সিনেমায় দেখেছে দর্শক। তাঁর অভিনীত ‘সম্পূর্ণা’ সিরিজ়টি নিয়ে হয়েছিল বিস্তর চর্চা। ছবির গল্প পছন্দ হলেও কেন পিছিয়ে এলেন সন্দীপ্তা, তা জানা যায়নি। সূত্র বলছে, ইতিমধ্যেই রাজনন্দিনী পরিচালককে হ্যাঁ বলে দিয়েছেন। তবে এ প্রসঙ্গে শিলাদিত্যকে যোগাযোগের চেষ্টা করা হলে ফোনে পাওয়া যায়নি।

২০২২ সালে বিতর্কে জড়িয়েছিলেন শিলাদিত্য। তাঁর পরিচালিত ‘চিনে বাদাম’ মুক্তির আগেই ছবি থেকে সরে এসেছিলেন নায়ক যশ দাশগুপ্ত। পরে তাঁকে দেখা যায়নি ছবির কোনও প্রচারেও। যশ-নুসরত জুটিকে নিয়ে পরিচালকের ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিটি এখনও মুক্তির অপেক্ষায়। যশের সঙ্গে আদৌ কি পরিচালকের দ্বন্দ্ব মিটেছে? তা এখনও জানা যায়নি। সূত্রের দাবি, এই নতুন ছবির সিংহ ভাগই আউটডোরে শুটিং হবে। তাই অভিনেতাদের ডেট এখনও চূড়ান্ত হয়নি। সব পরিকল্পনা মতো এগোলে আগামী সেপ্টেম্বর মাসে ছবিটি ফ্লোরে যেতে পারে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন