Rii Beauty Secret

নিজের সৌন্দর্য ধরে রাখতে কী কী খাবার খান ঋ? ফাঁস করলেন অভিনেত্রী স্বয়ং

প্রায় ১৫ বছর হয়ে গেল অভিনয় করছেন ঋ। ইন্ডাস্ট্রিতে এতগুলি বছর? তাঁকে দেখলে এমনটা বোঝা দায়। নিজেকে এই ভাবে ধরে রেখেছেন কী ভাবে ঋ?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২২
Share:

অভিনেত্রী ঋ সেনের সৌন্দর্যের রহস্য কী? —ছবি: ফেসবুক।

১৫ বছরেরও বেশি সময় হয়ে গেল এই ইন্ডাস্ট্রিতে। আসল নাম ঋতুপর্ণা সেন। কিন্তু ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় ঋ নামেই। বহু সিরিয়াল, সিনেমার মুখ তিনি। অনেক সময়ে খলনায়িকার চরিত্রেও তাঁকে দেখেছেন দর্শক। এত বছর হয়ে গেলেও সৌন্দর্যে তাঁর জুড়ি মেলা ভার। তাঁর তন্বী চেহারা এবং গ্ল্যামারের রহস্য কী?

Advertisement

কয়েক দিন আগে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে অতিথি হিসাবে এসেছিলেন ঋ। রিয়্যালিটি শো-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়ের বহু দিনের পরিচিত তিনি। তাই তাঁকে অতিথি হিসাবে পেয়ে খুশি রচনাও। প্রশ্ন করলেন তাঁর এই সৌন্দর্যের রহস্যটা কী? সকাল থেকে উঠে তিনি কী কী করেন এবং কী খান, সবটা গড়গড়িয়ে বলে চললেন অভিনেত্রী। তিনি বলেন, “আমি খুব নিয়মে মেনে জীবনযাপন করি। সকালে উঠে প্রথমেই আমি কাঁচা হলুদ খাই। তার পর নিমপাতা চিবোই। একটা করে রসুনের কোয়া আর ডাবের জল তো থাকবেই আমার ব্রেকফাস্টে। তার পর দুটো খেজুর, একটা ডিম সিদ্ধ ও কফি খেয়ে আমি যাই জিমে। সারা দিন শুটিংয়ে অল্প অল্প করে সময় মতো করে খেতে থাকি।”

নিয়ম মেনে জীবনযাপন করলেই নিজের সৌন্দর্য ধরে রাখা যাবে, এমনটাই মনে করেন অভিনেত্রী। এই মুহূর্তে ছোট পর্দায় চুটিয়ে অভিনয় করছেন ঋ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন