Meyebela serial

তিন মাসেই ‘মেয়েবেলা’ সিরিয়াল থেকে বিদায়, রূপা গঙ্গোপাধ্যায়ের জায়গা নিলেন কোন নায়িকা?

জল্পনাটা অনেক দিন ধরেই চলছিল, মুখবদল হতে পারে বীথির। মাত্র তিন মাসেই ‘মেয়েবেলা’ সিরিয়াল থেকে বিদায় নিলেন রূপা গঙ্গোপাধ্যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৮:১৯
Share:

মাত্র তিন মাসেই ‘মেয়েবেলা’ সিরিয়ালের বীথির মুখবদল। ছবি: সংগৃহীত।

দীর্ঘ আট বছর পর ফের ছোট পর্দায় ফেরেন রূপা গঙ্গোপাধ্যায়। ‘মেয়েবেলা’ সিরিয়ালের মাধ্যমেই টিভি পর্দায় তাঁর প্রত্যাবর্তন। সিরিয়ালে নায়কের মা বীথির চরিত্রে দেখা যাচ্ছিল তাঁকে। ছেলের নতুন বিয়ের পর থেকেই শুরু হয়েছে এক টানাপড়েন। ছেলের বৌকে মোটে পছন্দ করছে না শাশুড়ি। রূপাকে এমন চরিত্রে মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। তাই জল্পনাটা অনেক দিন ধরেই চলছিল, মুখবদল হতে পারে বীথির। তাই বেশ কয়েক দিন ধরেই সিরিয়ালেও দেখা মিলছিল না তাঁর। সিরিয়ালের প্লট অনুযায়ী বাপের বাড়িতে ছিল বীথি। অবশেষে ফিরল সে, তবে রূপার জায়গায় নতুন বীথি হলেন অভিনেত্রী অনুশ্রী দাস।

Advertisement

তবে হঠাৎ এই মুখবদল? ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, রূপা নিজেই এই চরিত্রটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তাঁর রাজনৈতিক কর্মব্যস্ততা যেমন একটা কারণ, তেমনই শোনা যাচ্ছিল, ধারাবাহিকে বীথি চরিত্রটিকে যে ভাবে দেখানো হচ্ছিল, তা মোটেই পছন্দ ছিল না রূপার। এ ছাড়া, তাঁর পারিশ্রমিক নিয়েও নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। এই বিষয়ে জানতে চেয়ে আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর উত্তর মেলেনি।

রূপার জায়গা নতুন বীথি হলেন অভিনেত্রী অনুশ্রী দাস। ছবি: সংগৃহীত।

অন্য দিকে, অনুশ্রী দাস ছোট পর্দার পরিচিত মুখ। ‘এক্কা দোক্কা’ থেকে ‘মোহর’, ‘বালিঝড়’, ‘খড়কুটো’ ধারাবাহিকে দেখা মিলেছে তাঁর। এ বার বীথির চরিত্রে দেখা যাবে অনুশ্রীকে।

Advertisement

‘মেয়েবেলা’ সিরিয়ালে রাজি হওয়া প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে আগে রূপা বলেছিলেন, “আমি একটিই শর্ত দিয়েছিলাম। আমার শর্ত ছিল— গল্পটা বাস্তবসম্মত হতে হবে। অন্দরসজ্জায় পর্দার চড়া বেগুনি রং থাকবে না। অতিরঞ্জিত কিছু থাকবে না। যে হেতু আমি রিনা’দি (অপর্ণা সেন), কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋতুপর্ণ ঘোষের মতো পরিচালকদের সঙ্গে কাজ করেছি, তাই চরিত্রটা যাতে পর্দায় দেখতে বাস্তবসম্মত লাগে, সেটাই চেয়েছি।” তবে কি গল্প রূপার সেই শর্তপূরণে ব্যর্থ? হয়তো সেই কারণে নিজে থেকেই সরে দাঁড়ালেন রূপা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন