Solanki Roy

প্রথম বার ‘তাকে’ নিয়ে সমুদ্র দর্শন শোলাঙ্কির, নায়িকার বিশেষ ভিডিয়ো প্রকাশ্যে

তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘শহরের উষ্ণতম দিনে’ বিপুল ভালবাসা কুড়িয়েছে। সেই আনন্দে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। প্রকাশ্যে এমনই এক মুহূর্তের ভি়ডিয়ো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ২০:৫৮
Share:

শোলাঙ্কি রায়। ছবি: সংগৃহীত।

তিনি ধীরে ধীরে পা ফেলায় বিশ্বাসী। কাজের ব্যাপারে তাড়াহুড়ো তাঁর মোটে পছন্দ নয়। তাই একটি কাজ শেষ হওয়ার বেশ অনেক দিন পর নতুন কাজে হাত দেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। কয়েক মাস হল মুক্তি পেয়েছে শোলাঙ্কি এবং বিক্রম চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। সেই সঙ্গে নায়িকা অভিনয় করছিলেন ‘গাঁটছড়া’ সিরিয়ালেও। ছোট পর্দায় তাঁর চরিত্র শেষ হওয়ার পর সিরিজ় এবং সিনেমাতেই মন দিতে চান নায়িকা। সে কথাই বার বার বলেছিলেন তিনি। যেমনটা বলেছেন। কাজেও করেছেন তেমনটাই। কিছু দিন আগে মুম্বইয়ে গিয়েছিলেন। সেই ছবিও দেখা গিয়েছিল সমাজমাধ্যমের পাতায়। এ বার একটি বিশেষ ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী।

Advertisement

আলো আঁধারি ছবি। সূর্য অস্ত যাচ্ছে। দিগন্ত বিস্তৃত সমুদ্র। ঢেউ এসে আছড়ে পড়ছে পাড়ে। সেখানেই ছুটে বেড়াচ্ছেন অভিনেত্রী। সঙ্গে তাঁর প্রিয় বান্ধবী ‘পুটু’। তাঁর পোষ্য। এ প্রথম তাঁর পুটুর সমুদ্র দেখা। ফলে যেমন উত্তেজিত সে। তেমনই আবার উত্তেজিত নায়িকাও। মিষ্টি ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী লেখেন, “গত কয়েকটা মাস খুবই ব্যস্ততায় কেটেছে। অবশেষে আমরা সময় পেলাম সমুদ্রের পাশে বসে একটু সুন্দর সময় কাটানোর। আর ইনি তো প্রথম বার সমুদ্র দর্শন করে খুব খুশি। খুবই উত্তেজিত।” এমন ভিডিয়ো প্রকাশ্যে আসার পর একের পর এক মন্তব্যে ভরে উঠেছে তাঁর ভিডিয়ো।

এক দিকে শোলাঙ্কি যেমন ছবির শুটিং শেষে ছুটি কাটাচ্ছেন, অন্য দিকে তাঁর সহ-অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় একের পর এক ছবিতে সই করে চলেছেন। সদ্য ঘোষিত হয়েছে বিক্রম এবং সোহিনী সরকারের নতুন ছবির কথা। এর মাঝেই শিলাদিত্য মৌলিকের ‘কে প্রথম কাছে এসেছি’ ছবির শুটিং শেষ করেছেন নায়ক। ‘কুলের আচার’-এর পর এই ছবিতেও মধুমিতা সরকারের সঙ্গে জুটিতে দেখা যাবে অভিনেতাকে। তবে আবারও শোলাঙ্কি এবং বিক্রম জুটিকে দেখার অপেক্ষায় দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন