Sreelekha Mitra

ভাই ও ভ্রাতৃবধূর একান্তে সময় প্রয়োজন, ভাইপোর ‘আয়া’ হলেন শ্রীলেখা!

মিত্র পরিবারের এখন ছুটি ছুটি ভাব। বুদ্ধগয়া ঘুরতে গিয়েছেন শ্রীলেখা ও তাঁর ভাইয়ের পরিবার। বেড়ানোর মুহূর্তে ফ্রেমবন্দি পিসি, ভাইপো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২৯
Share:

শ্রীলেখা ব্যস্ত তাঁর ভাইপোকে সামলাতে। —ফাইল চিত্র।

স্পষ্টবক্তা হিসাবেই শ্রীলেখা মিত্র ইন্ডাস্ট্রিতে পরিচিত। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনিও কারও মা, কারও দিদি, কারও পিসি। প্রতিটা সম্পর্ককে যে তিনি যত্ন, ভালবাসায় মু়ড়ে রেখেছেন, তা তাঁর সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই বোঝা যায়। এই যেমন কাজের ফাঁকে ভাই, ভাইয়ের বৌ ও ভাইপোকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়লেন শ্রীলেখা।

Advertisement

বুদ্ধগয়া ঘুরতে গিয়েছেন পরিবারের সকলকে নিয়ে। যদিও শ্রীলেখার মেয়েকে দেখা যায়নি তাঁদের ট্রিপে। তবে একসঙ্গে যে তাঁরা বেশ মজা করছেন তা নায়িকার লেখায় স্পষ্ট। ট্রেনে করে বুদ্ধগয়া যাওয়ার যাত্রা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন শ্রীলেখা। কখনও ভাইয়ের সঙ্গে বসে চা খাচ্ছেন, কখনও আবার ভাইপোর সঙ্গে মজা করছেন। পিসির সঙ্গে তাল মিলিয়ে ভাইপোর মুখের ভঙ্গিও দেখার মতো। তাই তো শ্রীলেখা লিখলেন, “তৈরি হচ্ছে ভবিষ্যতের হিরো, ভাইপো।”

না, এখানেই শেষ নয়। ভাই এবং তাঁর স্ত্রী যাতে একান্তে সময় কাটাতে পারেন, তাই ভাইপোকে নিজের দায়িত্বে রাখলেন অভিনেত্রী। লিখলেন, “আমি যখন বেবিসিটার। ভাই এবং তাঁর স্ত্রীকে একান্ত সময় কাটানোর জন্য পাঠিয়েছি।” ভাইপো এবং পিসির যে বেশ ভাব, তার প্রমাণ দেয় এই ছবিগুলো।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন