এ বার পুজোয় ‘স্বর্ণজা’-র মতো নারী হয়ে উঠুন: কোয়েল

সবাই আশা করেছিলেন ‘মিতিন মাসি’ হয়েই ফিরবেন তিনি। করোনা সব হিসাব বদলে দিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২০ ১৩:৪৭
Share:

মা আর সন্তানের অবিচ্ছেদ্য সম্পর্ক এই ছবির রহস্যের মোড় নেবে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সবাই আশা করেছিলেন ‘মিতিন মাসি’ হয়েই ফিরবেন তিনি। করোনা সব হিসাব বদলে দিল। যে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গরমে, সেই ছবি আসছে শারদীয়ায়। তার আগে আরও একবার প্রকাশ্যে সৌকর্য ঘোষালের ‘রক্তরহস্য’-এর ট্রেলার। মুখ্য চরিত্র স্বর্ণজার ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। এছাড়াও থাকছেন লিলি চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায় প্রমুখ।

এর আগেও রক্ত রহস্যের ফার্স্ট লুক, ট্রিজার, ট্রেলার হইচই ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। চরিত্রের দাবিতে সদ্যোজাত কোলে লুক শেয়ার করে সকলকে চমকে দিয়েছিলেন কোয়েল। মা আর -সন্তানের অবিচ্ছেদ্য সম্পর্ক এই ছবির রহস্যের মোড় নেবে, জানিয়েছেন পরিচালক সৌকর্য ঘোষাল।

Advertisement

স্বর্ণজা আদতে কেমন? পরিচালকের জবানিতে, স্বর্ণজা ভীষণ ভালো মনের মেয়ে। সবার উপকার করার চেষ্টা করে। ফলে, লোকে ভুল বোঝে তাকে। অপমানিত হয় পদে পদে। তবু উপকার করার নেশা ছাড়তে পারে না পেশায় রেডিও জকি এই মেয়েটি। কারণ তার জীবনের মূলমন্ত্র, দুঃখে যাদের জীবন গড়া তাদের আবার দুঃখ কিসে!

একমাত্র ছেলেকে হারিয়ে ফেলে স্বর্ণজা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

Advertisement

সৌকর্যের সঙ্গে কোয়েলের এটাই প্রথম কাজ। ছবি শেষে অভিনেত্রী উচ্ছ্বসিত পরিচালকের প্রশংসায়, সৌকর্য ভীষণ ভালো লেখক, চিত্রনাট্যকার, পরিচালক। ফলে, ওঁর সঙ্গে কাজ করতে গিয়ে একবারও মনে হয়নি যে প্রথম কাজ করছেন তিনি। এমনকি শুটের আগেই কোন দৃশ্যে কোন মিউজিক থাকবে সেটাও বলে দিতেন সৌকর্য। ফলে, কাজ করে আরাম পেয়েছেন। ছবিতে অনেক গান আছে। তার মধ্যে ট্রেলারে দেখান গান তাঁর সবচেয়ে প্রিয়।

কী বার্তা দেবে এই ছবি? কোয়েলের কথায়, ভালো মনের মানুষের খুব অভাব আজকের দুনিয়ায়। স্বর্ণজা তেমনই এক মেয়ে। সবাইকে তাই তিনি অনুরোধ করেছেন, স্বর্ণজা হয়ে ওঠার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন