Entertainment News

‘টিউবলাইট’-এর শিশুশিল্পীর বুদ্ধিদীপ্ত উত্তর শুনলে হাঁ হয়ে যাবেন!

সলমন খানের ছবির আট বছরের শিশুশিল্পীর রসিক ও বুদ্ধিদীপ্ত উত্তরে বোকা বনে যান সাংবাদিক। আর ছোট্ট ছেলের মুখ থেকে এত সুন্দর জবাব শুনে দর্শকরাও হাততালি দিয়ে তাকে বাহবা জানান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জুন ২০১৭ ২০:৪৬
Share:

‘টিউবলাইট’ ছবির একটি দৃশ্য। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

সাংবাদিক ভেবেছিলেন চিন থেকে এসেছে আট বছরের ছোট্ট ম্যাটিন রে ট্যাঙ্গুর। তাই প্রশ্ন করেছিলেন, ‘‘তুমি কি ভারতে প্রথম বার এলে?’’ প্রশ্ন শুনে প্রথমে কিছুটা তাজ্জব হয়ে যায় ভাইজানের আপকামিং ছবি ‘টিউবলাইট’-এর শিশুশিল্পী। কারণ, সে অরুণাচল প্রদেশের ইটানগরের বাসিন্দা। তবে কয়েক মুহূর্তের মধ্যেই স্বতঃস্ফূর্ত জবাব আসে ম্যাটিন-এর: ‘‘আমি তো ভারতেই থাকি, ভারত থেকে ভারতে কী ভাবে আসব?’’

Advertisement

সলমন খানের ছবির আট বছরের শিশুশিল্পীর এমন রসিক ও বুদ্ধিদীপ্ত উত্তরে বোকা বনে যান সাংবাদিক। আর ছোট্ট ছেলের মুখ থেকে এত সুন্দর জবাব শুনে দর্শকরাও হাততালি দিয়ে তাকে বাহবা জানান। গত সোমবার মুম্বইয়ে ‘টিউবলাইট’-এর প্রোমোশন চলাকালীন এই ঘটনা ঘটে।

আরও পড়ুন, নিউ ইয়র্কের ‘টাইমস স্কোয়্যার’-এ ‘টিউবলাইট’

Advertisement

আগামী শুক্রবার পর্দায় আসছে সলমন খান অভিনীত, কবীর খান পরিচালিত ‘টিউবলাইট’। ছবিটি নিয়ে এর মধ্যেই দর্শকের মধ্যে মারাত্মক উন্মাদনা তৈরি হয়েছে। ছবিটি ১৯৬২ সালে ভারত-চিন যুদ্ধের পটভূমিকায় তৈরি হয়েছে। জোরকদমে চলছে ছবির প্রচারও। ছবিতে রয়েছেন চিনা অভিনেত্রী ঝু ঝুও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন