Tunisha Sharma

তুনিশার মৃত্যুর পিছনে প্ররোচনার অভিযোগ, প্রেমিক শীজ়ানের চার দিনের পুলিশি হেফাজত

শীজ়ানের বিরুদ্ধে তুনিশাকে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ জানান মৃতার মা। গ্রেফতারির পর রবিবার আদালতে তোলা হয় শীজ়ানকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ১৪:৩৯
Share:

চার দিনের পুলিশি হেফাজত তুনিশার প্রেমিকের। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

সিরিয়ালের সেটে উদ্ধার হয় অভিনেতা তুনিশা শর্মার ঝুলন্ত দেহ। ঘটনায় গ্রেফতার করা হয় তাঁর সহ-অভিনেতা তথা প্রেমিক শীজ়ান খানকে। শনিবারই পুলিশের কাছে তুনিশার মা তাঁকে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ জানান শীজানের বিরুদ্ধে। শীজ়ানের গ্রেফতারির পর তাঁকে কোর্টে তোলা হয় রবিবার। মুম্বইয়ের বাসি আদালত চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিল শীজ়ানকে।

Advertisement

তুনিশার ঝুলন্ত দেহ উদ্ধার করার পর জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মঙ্গলবার সকালে অভিনেতার ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে এসেছে। সেখানেই জানা গিয়েছে শ্বাসরোধ বা দমবন্ধ হয়েই মৃত্যু হয়েছে হিন্দি ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর। শরীরে কোনও রকম আঘাতের চিহ্ন মেলেনি। তুনিশার মৃত্যুর খবর সামনে আসতেই সমাজমাধ্যমে একাংশ, অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়াতে থাকেন। তবে ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে মুম্বই পুলিশ এই দাবিকে নস্যাৎ করে দিয়েছে এ দিকে, মেয়ের মৃত্যুর খবর পাওয়ার পরই তাঁর মা অভিযোগ করেছিলেন, তুনিশার প্রেম ভেঙেছিল শীজ়ানের সঙ্গে। এই কারণেও মেয়ে চরম পথ বেছে নিতে পারেন। এই প্রসঙ্গেই শীজ়ানকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার পরেই আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে পুলিশ শীজ়ানকে গ্রেফতার করে। আর কয়েক ঘণ্টার মধ্যেই তুনিশার মরদেহ তুলে দেওয়া হবে তাঁর পরিবারের হাতে। রবিবার বিকেলেই মুম্বইতে অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্ন হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন