Tunisha Sharma

মৃত্যুর আগে প্রাক্তন প্রেমিক শীজ়ানের মাকে ভয়েস নোটে কী জানান তুনিশা?

জটিলতা যেন বেড়েই চলেছে তুনিশা মৃত্যু মামলায়। শুরুতে শীজ়ানকে মেয়ের মৃত্যুর জন্য দায়ী করেন অভিনেত্রীর মা। পাল্টা অভিযোগ তোলে শীজ়ানের পরিবারও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১০:২৮
Share:

শীজ়ানের মায়ের সঙ্গে তুনিশার কথোপকথন প্রকাশ্যে। সংগৃহীত।

দিন দিন যেন একের পর এক জট পাকাচ্ছে তুনিশা মৃত্যুর মামলায়। চলেছে অভিযোগ, পাল্টা অভিযোগের পালা। তুনিশার মৃত্যুর ঘটনায় জেল হেফাজতে রয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিক শীজ়ান খান। অভিনেত্রীর মৃত্যুর পর প্রাক্তন প্রেমিকের নামে একের পর এক অভিযোগ এনেছেন তুনিশার মা। ‘লভ জিহাদ’-এর প্রভাব রয়েছে তুনিশার মৃত্যুতে, দাবি জানিয়েছিলেন মৃতার কাকা। এ বার মুখ খুলল শীজ়ানের পরিবার। তুনিশার মায়ের নামে দোষারোপ করেছেন তাঁরা। অভিনেতার দিদি নিজেও এক জন অভিনেত্রী। সোমবার সাংবাদিক সম্মলেন করে তুনিশার শীজ়ানের মাকে পাঠানো ভয়েস নোট প্রকাশ্যে আনেন তিনি। পাশাপাশি জানান, ভাইয়ের সঙ্গে সম্পর্কে ভাঙেনি তুনিশার। যদিও এই বয়ানের ঘণ্টাখানেকের মধ্যে সামন্য বদল ঘটিয়ে জানান, দু’জনের সম্মতিতে বিচ্ছেদ হয় তুনিশা-শীজ়ানের। অভিনেত্রীর প্রাক্তন পরিবারের দাবি, মেয়ের মানসিক স্বাস্থ্যের দিকে একেবারেই নজর ছিল না তুনিশার মায়ের। এ ছাড়াও তুনিশার মায়ের পরকীয়া, মেয়েকে মারধর করার মতো নানা অভিযোগ আনেন তিনি। তবে শেষ ভয়েস নোটে শীজ়ানের মাকে কী বলেছিলেন প্রয়াত অভিনেত্রী?

Advertisement

‘‘আপনি আমার কাছে খুব মূল্যবান, আম্মা, খুব মূল্যবান... আপনি নিজেও হয়তো জানেন না কতটা, সেই কারণে আপনাকে সব কথা বলতে ইচ্ছা করে। সেই কারণে আমার মনে যখন যা চলবে, আমি আপনাকে জানাব... কিন্তু জানি না, জানি না..., কী হচ্ছে আমার নিজেরই জানা নেই।’’

তুনিশার এই বক্তব্য শুনে যে কেউ বলতে পারবেন কোনও বিষয়ে নিয়ে চিন্তিত ছিলেন তিনি, এমনই দাবি শীজ়ানের দিদির। কিন্তু কী চলছিল তুনিশার মনে? এই ভয়েস নোটই বা কবে পাঠান অভিনেত্রী? শীজ়ানের সঙ্গে বিচ্ছেদের আগে না কি পরে— সে বিষয়ে স্পষ্ট কিছু জানানো হয়নি তাঁর পরিবারের তরফে।

Advertisement

প্রসঙ্গত, প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের ১৫ দিন পর, গত ২৪ ডিসেম্বর সিরিয়ালের সেটে জীবন শেষ করে দিয়েছেন তুনিশা। মেয়ের মৃত্যুকে ‘আত্মহত্যা’ বলে মানতে পারছেন না তুনিশার মা বনিতা শর্মা। তাঁর দাবি, প্রেমিক তথা সহ-অভিনেতা শীজ়ানই তুনিশার মৃত্যুর জন্য দায়ী। আপাতত ১৪ দিনের জেল হেফাজতে রয়েছেন শীজ়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন