Actress Tunisha Sharma

জোর করে উর্দু শিখতে বাধ্য করেছিল, শীজ়ানের বিরুদ্ধে বিস্ফোরক দাবি তুনিশার মায়ের

তুনিশার আত্মহত্যার খবরের পর থেকেই উঠে এসেছে ‘লভ জিহাদ’-এর তরজা। এ বার প্রেমিকের পরিবারের বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ আনলেন তুনিশার মা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৪:৪০
Share:

শীজ়ানের পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুনিশার মায়ের। ফাইল চিত্র।

তুনিশার মৃত্যু ‘লভ জিহাদ’-এর ফল, আগেই দাবি করেছিলেন অভিনেত্রীর কাকা। এ বার সেই প্রসঙ্গে বিস্ফোরক সব দাবি করলেন মৃতার মা। ধর্ম যাতে বাধা না হয়ে দাঁড়ায়, সে জন্য হিজাব পড়তে শুরু করেছিলেন, আগেই জানান অভিনেত্রীর মা। এ বার বনিতা শর্মার অভিযোগ শীজ়ানের পরিবারের বিরুদ্ধে— তারা নাকি তুনিশাকে ব্ল্যাকমেল করত। শুধু তাই নয়, উর্দু শিখতে জোর করেছিল তারা।

Advertisement

শীজ়ানের সঙ্গে বিচ্ছেদের ১৫ দিনের মাথায় নিজের জীবনে দাঁড়ি টানেন অভিনেত্রী। মৃত্যুর পনেরো-কুড়ি মিনিট আগেও তুনিশার সাজঘরে ঢোকেন শীজ়ান, তুনিশাকে থাপ্পড় মারেন, তার পর কান্নায় ভেঙে পড়েন তিনি। এমনই দাবি করেছেন তুনিশার মা।

তুনিশার মা বিচার চান, জানতে চান সে দিন কী হয়েছিল তাঁর কুড়ি বছরের মেয়েটার সঙ্গে? এমন চরম সিদ্ধান্ত কেন নিয়ে ফেলেন তিনি? আগামী মাসেই তুনিশার জন্মদিন। সেই মতো সব প্রস্তুতি সারা হয়েছিল অভিনেত্রীর মায়ের। কিন্তু তার আগেই সব শেষ। চির ঘুমের দেশে তুনিশা।

Advertisement

বর্তমানে পুলিশের হেফাজতে শীজ়ান। তাঁকে জেরা করা হচ্ছে দিনরাত। শুরুতে নীরব থাকলেও বুধবার রাত থেকে অল্প অল্প জবাব দিয়েছেন অভিনেতা। জেরার শুরুতেই কান্নায় ভেঙে পড়তে দেখা যায় শীজ়ানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন