Entertainment News

কন্যাসন্তানের মা হতে ভয় পাই, মোদীকে টুইট অভিনেত্রীর

টিভি সিরিয়াল ‘ইয়ে হ্যায় মহব্বতে’ এবং ‘নাচ বলিয়ে’-তে নজর কেড়েছেন দিব্যাঙ্কা। বেশির ভাগ সিরিয়ালে তাঁকে এক জন সাহসী নারী হিসেবেই দেখা যায়। স্বাধীনতা দিবসেও মেয়েদের উপর অত্যাচারের ঘটনায় ক্ষুব্ধ অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৭ ১৭:২২
Share:

চণ্ডীগড়ে নাবালিকাকে শ্লীলতাহানির ঘটনায় ক্ষুব্ধ অভিনেত্রী। ছবি: দিব্যাঙ্কা ত্রিপাঠির টুইটার পেজের সৌজন্যে।

টেলিভিশনের বিখ্যাত তারকা দিব্যাঙ্কা ত্রিপাঠি। স্বাধীনতা দিবসের সকালে চণ্ডীগড়ে এক নাবালিকার শ্লীলতাহানির ঘটনায় আতঙ্কিত তিনি। নিজের ভয়ের কথা জানাতে সরাসরি টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। লিখেছেন, ‘‘কী বেটি বাঁচাও? এখন বেটি বাঁচাও! পুত্র নয়, কন্যাসন্তানের মা হতে চেয়েছি। কিন্তু মেয়ে হলে কী জবাব দেব? কেন ওকে স্বর্গ থেকে এই নরকে নিয়ে এলাম?’’

Advertisement

क्या बेटी बचाओ? अब बेटी को बचाओ।बेटे की चाहत नहींपर अब डरती हूँ बेटी पैदा करने से। क्या कहूँगीक्यूँ उसे स्वर्ग से नर्क की दहशत में धकेला? (_)

(_)

Advertisement

আরও পড়ুন, সেতারের সুরে ‘জনগণমন’, চমকে দিলেন শ্বেতা

টিভি সিরিয়াল ‘ইয়ে হ্যায় মহব্বতে’ এবং ডান্স রিয়্যালিটি শো ‘নাচ বলিয়ে’-তে নজর কেড়েছেন দিব্যাঙ্কা। বেশির ভাগ সিরিয়ালে তাঁকে এক জন সাহসী মা, মেয়ে এবং স্ত্রী হিসেবেই দেখা যায়। স্বাধীনতা দিবসেও মেয়েদের উপর অত্যাচারের ঘটনায় ক্ষুব্ধ অভিনেত্রী সরাসরি কেন্দ্রীয় প্রকল্প ‘বেটি বচাও, বেটি পঢ়াও’-এর সমালোচনা করেছেন। তিনি আরও লিখেছেন, ‘‘স্যর, মহিলাদের সঙ্গে অন্যায় কাজ যারা করে, তাদের এমন শাস্তি দিন যে, খারাপ নজরে দেখার আগে তাদের আত্মা কেঁপে ওঠে। আপনার উপর ভরসা আছে। কিছু একটা করুন।’’

আরও পড়ুন মেয়েকে অপহরণের চেষ্টা হয়েছিল স্বীকারোক্তি কমলের

চণ্ডীগড়ে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের জন্য সকালে স্কুলের উদ্দেশে রওনা দিয়েছিল অষ্টম শ্রেণির এক ছাত্রী। তবে সেখানে পৌঁছনোর আগেই তাকে অপহরণের পরে ধর্ষণের শিকার হতে হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত বছর চল্লিশের এক ব্যক্তি। সপ্তাহখানেক আগে এই শহরেই আইএএস অফিসারের মেয়ে বর্ণিকা কুণ্ডূর পিছু নিয়ে তাঁকে হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হয়েছে হরিয়ানার বিজেপি সভাপতির ছেলে বিকাশ বরালাকে। ব্যতিক্রম হল না স্বাধীনতা দিবসেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন