Entertainment News

অক্ষয়ের মতো টিমম্যান পেয়ে আমি খুশি, বললেন টুইঙ্কল

বিবাহিত জীবনটা তাঁর কাছে একটা টিমের মতো। আর অসাধারণ একজন টিমম্যান পেয়েছেন তিনি। এমনটাই মনে করেন টুইঙ্কল খন্না। আর সেই টিমম্যান হলেন টুইঙ্কলের স্বামী অক্ষয় কুমার। ১৬ বছরের বিবাহিত জীবন তাঁদের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৭ ১৭:৫৫
Share:

বিবাহিত জীবনটা তাঁর কাছে একটা টিমের মতো। আর অসাধারণ একজন টিমম্যান পেয়েছেন তিনি। এমনটাই মনে করেন টুইঙ্কল খন্না। আর সেই টিমম্যান হলেন টুইঙ্কলের স্বামী অক্ষয় কুমার। ১৬ বছরের বিবাহিত জীবন তাঁদের। পুত্র আরভ ও কন্যা নিতারার গর্বিত বাবা-মা তাঁরা। বিবাহিত জীবন নিয়ে কথা প্রসঙ্গে সম্প্রতি টুইঙ্কল এ কথা জানিয়েছেন। তাঁর কথায়, ‘‘অক্ষয়ের সবচেয়ে যেটা ভাল লাগে ও নিজেকে সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন করেছে। খুব ঠান্ডা মাথার মানুষ। কী ভাবে কেরিয়ার আর ব্যক্তিগত জীবন সামলাতে হয় তা ওকে দেখে শেখার।’’ আর যৌনতা? টুইঙ্কলের জবাব, ‘‘শুধু বিবাহিত জীবন বলে নয়, সেক্স প্রতিটি ধাপেই গুরুত্বপূর্ণ।’’ সব মিলিয়ে টুইঙ্কলের অনুভূতি ভালবাসা এবং দুঃখ সব মিলিয়ে জীবনটা সুন্দর। যার জন্য গর্ব করা যায়।

Advertisement

আরও পড়ুন, মহাভারত নিয়ে কমলের ‘আপত্তিকর’ মন্তব্য, জনস্বার্থ মামলা দায়ের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন