বাজি না হারলে অক্ষয়কে বিয়েই করতেন না টুইঙ্কল?

অক্ষয় কুমারকে বিয়ে করার ইচ্ছে ছিল না টুইঙ্কল খান্নার! বাজি হেরে গিয়েই তিনি অক্ষয়কে বিয়ে করেছিলেন! কোনও মনগড়া কথা নয়। সম্প্রতি একটি অনুষ্ঠানে অক্ষয়ই যা স্বীকার করেন। বাজি ধরা হয়েছিল একটি ফিল্ম নিয়ে।

Advertisement
শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৬ ১৩:০০
Share:

অক্ষয় কুমারকে বিয়ে করার ইচ্ছে ছিল না টুইঙ্কল খান্নার! বাজি হেরে গিয়েই তিনি অক্ষয়কে বিয়ে করেছিলেন! কোনও মনগড়া কথা নয়। সম্প্রতি একটি অনুষ্ঠানে অক্ষয়ই যা স্বীকার করেন। বাজি ধরা হয়েছিল একটি ফিল্ম নিয়ে। ২০০০ সালে আমির আর টুইঙ্কল খান্নার ছবি ‘মেলা’-র সাফল্য নিয়ে টুইঙ্কল খান্না বাজি ধরেছিলেন তাঁর সঙ্গে। ওই অনুষ্ঠানে অক্ষয় বলেন, ‘‘টুইঙ্কল ‘মেলা’ –র সাফল্য নিয়ে ভীষণ আত্মবিশ্বাসী ছিল। সে বলেছিল ছবিটা তাঁর আশা অনুযায়ী সাফল্য না পেলে বিয়ে করে নেবে।’’ আর হয়েছেও তাই। ২০০১ সালে অক্ষয়ের সঙ্গে বিয়ে করে নেন তিনি।

Advertisement

একটি ফিল্মফেয়ার শ্যুট-এ টুইঙ্কলের সঙ্গে অক্ষয়ের প্রথম পরিচয়। তখন থেকেই তিনি টুইঙ্কলকে ইমপ্রেস করার চেষ্টা করতে থাকেন। কিন্তু টুইঙ্কল নাকি প্রথম দিকে তাতে খুব একটা আমল দেননি। ১৯৯৯ সালে ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ছবিতে এক সঙ্গে অভিনয় করার পর থেকেই অক্ষয়ের জীবনের লক্ষ্য হয়ে যায় টুইঙ্কলকে বিয়েতে রাজি করানো। যা পরিণতি পায় ‘মেলা’ সাফল্য নিয়ে বাজি ধরাতে। তবে কি বাজি না হারলে অক্ষয়কে বিয়ে করতেন না তিনি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন