Akshay Kumar

Akshay-Twinkle: ছেলেমেয়ের পড়াশোনার খরচ বহন করেন টুইঙ্কল, কী ভাবে অক্ষয়ের সঙ্গে খরচ ভাগ করেন লেখিকা

টুইঙ্কল বলেন, ‘‘পড়াশোনার খরচ আমি দিই। যাতে পরবর্তী কালে ওদের বলতে পারি, আমার জন্যই তুমি আজ শিক্ষিত।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ২১:৪৯
Share:

অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্না

কাজলের মুখোমুখি টুইঙ্কল খন্না। বলি তারকাদের ‘ঘর ঘর কি কহানি’ প্রকাশ পেল কাজল-টুইঙ্কলের আড্ডায়। টুইঙ্কল এবং তাঁর স্বামী অক্ষয় কুমার কী ভাবে সংসারের খরচ বহন করেন? কাজল এবং অজয়ের মধ্যেই বা কী রকম বোঝাপড়া? খোলসা করলেন তাঁরা।

Advertisement

টুইঙ্কল জানালেন, তাঁর ছেলেমেয়ে আরব এবং নিতারার স্কুল এবং পড়াশোনার খরচ তিনিই বহন করেন। বাকি খরচের দায়িত্ব অক্ষয়ের কাঁধে। এই তথ্য দেওয়ার পরেই লেখিকা মশকরা করে বলেন, ‘‘পড়াশোনার খরচ আমি দিই, যাতে পরবর্তী কালে ওদের বলতে পারি, আমার জন্যই তুমি আজ শিক্ষিত।’’

কাজলের পরিবারে এত নিয়ম নেই। সুবিধা অনুযায়ী খরচের বিভাজন তৈরি হয়েছে। যে যে খাতে অনলাইনে টাকা মেটানো যায়, সেই খরচগুলি কাজলের কাঁধে। অন্য দিকে, অজয় অন্যান্য খরচ সামলানোর দায়িত্ব নিয়েছেন। মেয়ে নায়সা এবং ছেলে যুগের যে কোনও দরকারে ওদের বাবা ওদের সঙ্গে থাকেন। উদাহরণ দিয়ে কাজল বলেন, ‘‘যদি কোনও দিন যুগের স্কুলের জন্য আমায় সকাল ৭টায় ঘুম থেকে উঠতে হয়, অজয়ও ঠিক উঠে পড়ে। ছেলের সঙ্গে বসে গল্প করে, স্কুলে পাঠায়— সবই করে। নায়সা যখন ছোট ছিল, তখনও অজয় এটাই করত।’’

Advertisement

২০০১ সালের ১৭ জানুয়ারি অক্ষয়-টুইঙ্কলের বিয়ে হয়। অন্য দিকে, ১৯৯৯ সালে সাতপাক ঘোরেন কাজল এবং অজয়। দুই তারকা দম্পতিরই এক ছেলে ও এক মেয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন