Twinkle Khanna

নিজের চুল যেমন তেমন, মেয়ের চুল ঠিক রাখতে হবে! ছবি পোস্ট করে লিখলেন টুইঙ্কল

মঙ্গলবার মেয়ে নিতারার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অক্ষয়-পত্নী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২০ ২২:০১
Share:

টুইঙ্কল খন্না।

মা হলে কত কিছুই না করতে হয়!

Advertisement

একদা বলিউড অভিনেত্রী এবং বর্তমান লেখিকা টুইঙ্কল খন্নাও রয়েছেন সেই তালিকায়। কথা আর কলম যতই ধারালো হোক, দিনের শেষে ৮ বছরের ছোট্ট মেয়ের কাছে তিনি এক্কেবারে ক্লিন বোল্ড!

টুইঙ্কলের ইনস্টাগ্রাম অন্তত সে রকম গল্পই বলছে। মঙ্গলবার মেয়ে নিতারার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন অক্ষয়-পত্নী। সেখানে দেখা যাচ্ছে, মেয়ের লম্বা চুল যত্ন করে আঁচড়ে দিচ্ছেন টুইঙ্কল। মা এবং মেয়ে দু’জনেই অতিশয় মনোযোগী।

Advertisement

ক্যাপশনে এক বাক্যে গল্প লিখলেন টুইঙ্কল, ‘মা হওয়া মানেই ওর নিখুঁতভাবে থাকা চুল আরও একবার আঁচড়ে দিতে ইচ্ছে করে। অথচ, নিজের খড়ের গাদার মতো হয়ে যাওয়া চুলও তো একবার আঁচড়ে নেওয়ার প্রয়োজন’।

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

তার মানে মেয়ের পরিচর্যা করতে গিয়ে নিজেরই যত্ন করার সময় পান না টুইঙ্কল? মা হলে প্রত্যেক মুহূর্তে যে ছোট-বড় আত্মত্যাগ করতে হয়, সেই গল্পই কি এই এক বাক্যে তুলে ধরতে চাইলেন তিনি? সে উত্তর যদিও শুধুই টুইঙ্কল জানেন ।

কিছুদিন আগে নিতারাকে নিয়ে অক্ষয়ের সঙ্গে গ্লাসগো উড়ে গিয়েছিলেন টুইঙ্কল। অক্ষয় সেখানে তাঁর নতুন ছবি ‘বেল বটম’-এর শ্যুটিং করছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন