Twinkle Khanna

সারা জীবন একজন মানুষকে কী ভাবে ভালবাসা যায়, টুইঙ্কলের খোঁচা অক্ষয়কে

বিয়ের ২ দশক পেরিয়ে যাওয়ার পর সম্পর্ক নিয়ে নতুন উপলব্ধি তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ১৪:৫২
Share:

টুইঙ্কল এবং অক্ষয়।

বলিউডের প্রথম সারির নায়কের স্ত্রী। নিজেও একদা অভিনেত্রী। বর্তমানে লেখিকা। টুইঙ্কল খন্না। স্বামী এবং ২ সন্তান নিয়ে সুখী পরিবার। বিয়ের ২ দশক পেরিয়ে যাওয়ার পর সম্পর্ক নিয়ে নতুন উপলব্ধি তাঁর। একজন মানুষকেই সারা জীবন কী ভাবে ভালবেসে যেতে হয়, জানালেন সে কথা। হঠাৎ কেন এমন প্রসঙ্গ? অক্ষয়-টুইঙ্কল সম্পর্কে কি ফাটল ধরল তবে?

এ রকম কিছুই ঘটেনি। টুইঙ্কলের এই গভীর ভাবনার উদ্রেক করেছে একটি ‘টয়লেট সিট’। অভিনেত্রী নিজেই জানিয়েছেন সে কথা। টুইটারে তিনি 'বাবা টুইঙ্কদেব' হয়ে ‘জ্ঞান’ বিতরণ করেছেন। লিখেছেন, ‘শুধুমাত্র তাড়াতাড়ি মৃত্যু হলেই একজন মানুষকে সারা জীবন ভালবাসা যায়। আমার মনে হয় যখন থেকে আপনি খেয়াল করবেন আপনার টয়লেট সিটটা খোলা থাকছে, তার এক সপ্তাহের মধ্যেই আপনি অক্কা পাবেন’।

অক্ষয়ের অভ্যাসকে খোঁচা দিয়েই টুইটারে এ কথা লিখেছেন টুইঙ্কল। নেটাগরিকদেরও সেই ইঙ্গিত বুঝতে সময় লাগেনি। একজন মজা করে লিখেছেন, ‘এত টাকা উপার্জন করে, ‘টয়লেট: এক প্রেম কথা’ বানিয়েও আক্কি আপনার জন্য আলাদা একটি শৌচাগারের ব্যবস্থা করতে পারলেন না?’ অনেকে আবার টুইঙ্কলের সঙ্গে নিজের মিল খুঁজে পেয়ে তাঁকে সমবেদনাও জানিয়েছেন।

অক্ষয়-টুইঙ্কলের এই খুনসুটি নতুন কিছু নয়। ‘পিডিএ’ করার চেয়ে বুদ্ধিদীপ্ত মজার কথার মোড়কে কাছের মানুষকে ভালবাসার কথা বলাটাই টুইঙ্কলের ধরন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন