Bengali Serials

সিরিয়ালে কাজ খুঁজছেন নতুন অভিনেত্রী মৌমিতা, তাঁকে কী বললেন শ্রুতি দাস?

মূলত মঞ্চেই অভিনয় করেছেন মৌমিতা পণ্ডিত। বেশ কিছু সিরিজ়েই কাজ করেছেন। কলকাতায় টিকে থাকার জন্য সিরিয়ালে কাজ খুঁজছেন তিনি। তাঁকে কী উপদেশ দিলেন শ্রুতি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৩:০৫
Share:

মৌমিতাকে কী উপদেশ দিলেন শ্রুতি? ছবি: ফেসবুক।

‘রক্তপলাশ’, ‘লস্ট’, ‘ধানবাদ ব্লুজ়’— একাধিক সিরিজ়ে কাজ করেছেন তিনি। মুর্শিদাবাদের মেয়ে মৌমিতা পণ্ডিত। সংস্কৃততে স্নাতকোত্তর করার পর অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়েছেন। কিন্তু দিনে দিনে বুঝতে পারছেন টিকে থাকতে হলে লড়াইটা বেশ কঠিন। তাই তো শনিবার সকালে নতুন কাজ খোঁজার জন্য যে কী কী অভিজ্ঞতা সম্মুখীন হতে হচ্ছে, সে সবই লিখে ফেললেন। মৌমিতা লেখেন, “মেগাতে কাজ করতে চাই। করতে হবে, কাজের প্রয়োজন।” সিরিয়াল জগতের যাঁদের চেনেন, তাঁদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও কোনও উত্তর পাচ্ছেন না। ফলে অনেকটাই হতাশ।

Advertisement

আনন্দবাজার অনলাইনকে মৌমিতা বললেন, “আমি মুর্শিদাবাদের মেয়ে। আমার মা-বাবা সবাই সেখানে। কলকাতায় থাকতে গেলে আমায় বাড়ি ভাড়া দিতে হবে। খেতে হবে। সেই খরচ চালাতে গেলে শুধু থিয়েটার আর সিরিজ়ে কাজ করলে চলবে না। তাই সিরিয়াল করতে চাই।” মৌমিতা আরও যোগ করেন, “এখানে আসলে দুটো গোষ্ঠী চলে। এক দিকে সিরিয়ালের লোকজন। অন্য দিকে, সিনেমার লোকজন। এত তাবড় তাবড় পরিচালকের সঙ্গে কাজ করার পরও সিরিয়ালের প্রোগ্রামার, ইপিরা ফোন তোলে না। তাই বুঝে উঠতে পারছি না সিরিয়ালে কাজ পাওয়ার উপায়টা কী।”

এই পরিস্থিতিতে অবশ্য মৌমিতাকে রাস্তা দেখানোর জন্য হাজির শ্রুতি দাস। ছোট পর্দার জনপ্রিয় মুখ শ্রুতি। এই মুহূর্তে তাঁকে দর্শক দেখছেন ‘রাঙা বউ’ সিরিয়ালে। মৌমিতাকে শ্রুতি বলেন, “চরিত্রের উপযোগী না হলে কাজ পাওয়া যায় না। এটা আমার এক বছর বেকার থাকার অভিজ্ঞতা থেকে বলছি। শুভকামনা রইল।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন