Urfi Javed

স্বচ্ছ লেসের বাঁধনে উরফি, পাশে অন্তর্বাসহীন বোন! দু’জনকে একসঙ্গে দেখে লিফ্‌ট গেল আটকে

লখনউয়ের মধ্যবিত্ত মুসলিম পরিবারে বড় হয়েছেন উরফি। বাবার অত্যাচারে মা আর বোনকে নিয়ে চলে যান অন্যত্র। নিজের চেষ্টায় অর্থ উপার্জন করে বোনকে পড়িয়েছেন, এ বার নিয়ে এলেন ইন্ডাস্ট্রিতে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৮:২১
Share:

একসঙ্গে দুজনকে পেয়ে আলোকচিত্রীরা ছেঁকে ধরেছিলেন উরফি আর ডলিকে। — ফাইল চিত্র।

নিত্যনতুন পোশাকে সব সময়ই উষ্ণতা ছড়াচ্ছেন উরফি জাভেদ। বোন ডলিকেও এ বার টেনে এনেছেন ইন্ডাস্ট্রিতে। দিদির মতো নিরীক্ষামূলক পোশাকে না সাজলেও শুরু থেকেই খোলামেলা রূপ ডলির।

Advertisement

উরফি যখন কালো জালের পোশাকে আঁচ বাড়াচ্ছেন, ডলি পরলেন উজ্জ্বল গোলাপি রঙের স্যুট-প্যান্ট। ভিতরে স্তনদ্বয় স্পষ্ট। অন্তর্বাস তো দূরের কথা, আবরণ মাত্র নেই স্যুটের ভিতরে।

অন্য দিকে, কালো লেসের আবরণে শরীর ঢাকা পড়েনি উরফিরও। স্বচ্ছ পোশাকেই স্বচ্ছন্দ উরফি জাভেদ, বেরিয়ে পড়েছেন রাস্তায়। তাঁর পরনে কালো অন্তর্বাস। বিকিনির উপর দিয়ে পরেছেন বডিস্যুট। লেসের প্যান্টের এক দিক আছে, অন্য দিক নেই। স্তন খাঁজ থেকে শুরু করে নিতম্ব অবধি সবটাই দৃশ্যমান। পাশে হাসিমুখে চলেছেন তাঁর বোন ডলি।

Advertisement

এক জনই কাফি, তবে একসঙ্গে দুজনকে পেয়ে আলোকচিত্রীরা ছেঁকে ধরেছিলেন উরফি আর ডলিকে। লিফ্‌টে করে উপরে উঠে যেতে পারছিলেন না তাঁরা, অনুরাগীরা এমন ভাবে ভিড় করে দাঁড়িয়েছিলেন যে লিফ্‌টের দরজা বন্ধই হচ্ছিল না। শেষে উরফি চিৎকার করে সবাইকে বলেন, ‘‘আরে যেতে দিন, দরজা বন্ধ করতে দিন!’’

লখনউয়ের মধ্যবিত্ত মুসলিম পরিবারে বড় হয়েছেন উরফি। তবে বাবার অত্যাচারে মা আর বোনকে নিয়ে চলে যান অন্যত্র। অভিনয় থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে নিজের চেষ্টায় অর্থ উপার্জন করতে থাকেন উরফি ছোট বয়স থেকেই। সেই তাকাতেই বোনকে পড়াশোনা করিয়েছেন। ফ্যাশন নিয়ে উরফির আগ্রহ বরাবরের। এখন ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন যেমন, বোনকেও স্পটলাইটে আনার চেষ্টায় আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন