Urfi Javed

শরীরে সুতোটুকুও নেই, লজ্জা ঢাকতে যা করলেন উরফি, শোরগোল নেটপাড়ায়

ইনস্টাগ্রামে প্রকাশ করা ভিডিয়োতে উরফি যে জিনিসটি পরেছেন, তাকে আদৌ পোশাক বলা যায় কি না, তা নিয়েই সংশয় প্রকাশ করেছেন অনেকে। কী এমন পরলেন, এ বার রইল ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ মে ২০২৩ ২০:৪৪
Share:

উরফি নয়া লুক দেখে হতবাক অনুরাগীরা। ছবি: ইনস্টাগ্রাম।

কী ভাবে প্রচারের আলোয় থাকতে হয় সেই কৌশল ভালই জানেন উরফি জাভেদ। নিত্যদিন পোশাক নিয়ে নতুন নতুন ভাবনাচিন্তা। কখনও যেমন সে সব পোশাক নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা, তেমনই কেউ কেউ তাঁর ফ্যাশনের তারিফ না করেও পারেন না। কখনও পোশাক পরেন, কখনও আবার অঙ্গে রাখেন না সুতোটুকুও। এ বার তেমনই এক অবতারে দেখা গেল মুম্বইয়ের এই পোশাক শৌখিনীকে।

Advertisement

ইনস্টাগ্রামে প্রকাশ করা ভিডিয়োতে উরফি যে জিনিসটি পরেছেন, তাকে আদৌ পোশাক বলা যায় কি না, তা নিয়েই সংশয় প্রকাশ করেছেন কেউ কেউ। ঊর্ধ্বাঙ্গ ঢাকা চুলে। স্তনবৃন্ত ঢেকেছেন কালো টেপ দিয়ে। ঠোঁটে চোখে রূপটানের ছোঁয়া, টেনে খোঁপা করা। যদিও পিঠ উন্মুক্ত। নিম্নাঙ্গে জড়িয়েছেন চুল, যদিও অনেকেরই ধারণা, পরচুলা দিয়ে এমন নকশা করেছেন শরীরে।

উরফির স্বপ্ন ছিল, ফ্যাশন নিয়ে নিরীক্ষা করবেন। যা চলছে, সেই ট্রেন্ডে গা ভাসাতে রাজি নন তিনি। নিজেই ট্রেন্ড তৈরি করতে চেয়েছেন। পুরনো জামা কেটে সেলাই করেই নতুন জামা বানিয়ে নিতেন ছোট থেকে। খোলামেলা পোশাক পরার জন্যই পরিচিত উরফি। কেউ প্রশংসা করেন, কেউ আবার অপছন্দের কথা জানান সোজাসাপটা। তবে সমালোচনায় কান দেওয়ার পাত্রী নন তিনি। তাই উরফি রয়েছেন নিজের ছন্দে। সমাজের নীতিপুলিশিকে বার বার বুড়ো আঙুল দেখিয়েছেন এই কন্যে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন