Urfi Javed

Urfi Javed: ধর্ষণের হুমকি পেয়ে প্রশ্ন তুললেন উর্ফি, ‘‘আমার অন্তর্বাস নিয়ে লোকের এত মাথা ব্যথা কেন?’’

পোশাককে অস্ত্র করে সকলের নজর কেড়েছেন তিনি। নেটমাধ্যম তাঁর এই পোশাকের জন্যই তাঁকে নিয়ে উত্তাল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১৫:০৫
Share:

কুমন্তব্য নিয়ে মুখ খুললেন উর্ফি

অনেক হয়েছে। এ বার ক্ষোভ প্রকাশ করলেন উর্ফি জাভেদ। তাঁর অভিনব কৌশলে পোশাক পরার জেরে তাঁকে নিয়ে বিতর্ক যেন থামেই না। খোলামেলা পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়ে পড়ছেন ‘বিগ বস ওটিটি’ খ্যাত অভিনেত্রী উর্ফি জাভেদ।

পোশাককে অস্ত্র করে সকলের নজর কেড়েছেন তিনি। নেটমাধ্যম তাঁর এই পোশাকের জন্যই তাঁকে নিয়ে উত্তাল। এত দিন তাঁর পোশাক এবং শরীর ঘিরে যাবতীয় কুমন্তব্য এড়িয়ে গিয়েছিলেন উর্ফি। এ বার থাকতে না পেরে ইনস্টাগ্রামে মুখ খুললেন তিনি।

Advertisement

লিখলেন, ' আমার সাজ পোশাক নিয়ে সারা ক্ষণ যা নয় তাই লিখছেন মানুষ। কুমন্তব্য, ট্রোলিং-এ ভরে যায় আমার মন্তব্য বাক্স। মাঝে মাঝে খুব কান্না পায়। তার পর ভাবি জীবন এ ভাবেই চলে। কিন্তু আর পরাছি না। আমাকে ধর্ষণের হুমকি দেওয়া শুরু হয়েছে। এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।'

অনুরাগীরা উর্ফির ওঠা-বসা থেকে পোশাক-প্রতি বিষয়ে মন্তব্য করতেই থাকেন। এত দিন মন শক্ত রেখে এ সব সহ্য করলেও ধর্ষণের হুমকি পেয়ে ক্ষোভে ফেটে পড়েছেন তিনি। প্রশ্ন তুলেছেন " আমি জামার তলায় অন্তর্বাস পরেছি কী পরিনি তা নিয়ে চর্চা না করে নিজের অন্তর্বাসের খেয়াল রাখুন।" শুধু অনুরাগী নয়। সংবাদমাধ্যমকেও এক হাত নিয়েছেন উর্ফি। তিনি মনে করেন অনুরাগীদের কুরুচিকর মন্তব্যকে খবর হিসেবে প্রকাশিত করে সংবাদমাধ্যম সেই সব কুরুচিপূর্ণ মানুষকে আরও উৎসাহ দিয়ে যাচ্ছে। এই অন্যায়ের বিরুদদ্ধেও সরব হয়েছেন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন