Urfi Javed

Urfi Javed: কচি কলাপাতা বিকিনির সঙ্গে হাই হিল! এ আবার কেমন রূপে উরফি?

মাঝে কয়েক দিন সাড়াশব্দ ছিল না, তার পরই সোমবার আবার স্বমহিমায় হাজির হলেন উরফি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৩:১৯
Share:

ছক ভাঙাতেই তাঁর আনন্দ

নিত্যনতুন উদ্ভট পোশাক পরার জোরেই যদি কেউ শিরোনামে থাকতে পারেন, তিনি হলেন উরফি জাভেদ। কখনও গায়ে শুধু সেফটিপিন আটকে, কখনও নিজেরই ছবি সেঁটে আবার কখনও একসঙ্গে দু'টি প্যান্ট পরে রাস্তায় বেরিয়ে পড়েন তিনি। যেমন ইচ্ছে সাজগোজ করে পোজ দেন ক্যামেরায়। তাই পাপারাৎজিরাও থাকেন তক্কেতক্কে। মডেল-অভিনেত্রী বিমানবন্দরের বাইরে এলেই ছেঁকে ধরেন চিত্রগ্রাহকরা।মাঝে কয়েক দিন সাড়াশব্দ ছিল না, তার পরই সোমবার আবার স্বমহিমায় হাজির হলেন উরফি।

Advertisement

পরনে তাঁর কচি কলাপাতা রঙের বিকিনি। পিঠের দিকে জড়ো করে বাঁধা সেই পোশাক, যাতে বেশ অন্য রকম দেখাচ্ছিল উরফিকে। সেই সঙ্গে পায়ে ওই রঙেরই উঁচু হিলের জুতো। সেই দেখে ফের হাসির রোল ওঠে নেটদুনিয়ায়। কেউ কেউ আবার মন্তব্য করেন, 'বেশ উষ্ণ দেখাচ্ছে।'

উরফিকে নিয়ে সব সময়েই এমন মিশ্র প্রতিক্রিয়া নেটদুনিয়ায়। তবে উরফি সে সবের ধার ধারেন না। তিনি রাস্তায় বেরোলেই ছবি ভাইরাল হয়, এতেই তিনি অভ্যস্ত।

Advertisement

এ দিনও রোদ ঝলমলে সকালে নিজের সবুজ বিকিনি পরা ছবির নীচে দু'জনকে ট্যাগ করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উরফি। তাঁদের মধ্যে এক জন পোশাকশিল্পী এবং অন্য জন চুলের সাজ উরফির কেশবিন্যাস-শিল্পী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন