Urfi Javed

Urfi javed: উরফি কি কিপটে! জামার খরচ বাঁচান অথচ উপার্জনে টেক্কা দেন অনেককেই

উরফি জাভেদ পোশাক নিয়ে প্রায়শই বিতর্কে থাকেন। কখনও সেফটিপিন দিয়ে আটকে কখনও নিজের পুরনো জামা কেটেকুটে সেলাই করে পরে ফেলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ মে ২০২২ ১২:৫১
Share:

উরফি জাভেদ।

উরফি জাভেদ কি স্বভাবে কৃপণ, না কি হিসেবি? ভবিষ্যতের কথা মাথায় রেখে খুব গুছিয়ে কাজ করেন? উরফিভক্তরা তো বটেই উরফির সমালোচকরাও এখন জানতে চাইছেন। অভিনেত্রীর প্রতি মাসে উপার্জনের একটি হিসেব প্রকাশ্যে এসেছে। যা দেখে প্রশ্ন উঠেছে এত অর্থ নিয়ে অভিনেত্রী করেন কী! রাখেন কোথায়? সবটাই কি জমার খাতায় । না কি খরচ না করাই স্বভাব অভিনেত্রীর। আসলে তিনি কৃপণ!

Advertisement

কেন এই প্রশ্ন? কারণ উরফির পোশাক। প্রচারের আলো পোশাক দিয়েই নিজের দিকে টেনে নেন উরফি। তবে তার জন্য অতিরিক্ত একটি নয়াও খরচ করেন না। নিজেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘আমিই আমার পোশাক বানাই। পুরনো পোশাক কেটেকুটে সেলাই করে নতুন করে নিই। ডিজাইনার পোশাক কেনার অত অর্থ কোথায়!’’ কিন্তু অভিনেত্রীর উপার্জনের হিসেব অন্য কথা বলছে।

একটি সূত্র জানিয়েছে, অভিনেত্রী ধারাবাহিকের এক একটি পর্বপিছু ২৫ থেকে ৩০ হাজার টাকা করে নেন। ‘কসৌটি জিন্দেগি কে’ ধারাবাহিকের মাত্র কয়েকটি পর্বে অভিনয় করেছিলেন অভিনেত্রী। তবে ওই কাজ করার জন্য প্রায় ৫৫ লক্ষ টাকা নিয়েছিলেন। এর পাশাপাশি মডেলিং, বিভিন্ন ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপনের কাজও করেন উরফি। সেইসব নিয়ে প্রতি মাসে উরফির আয় কমপক্ষে ১ কোটি ৮০ লক্ষ টাকা এবং সর্বোচ্চ ২২ কোটি টাকা। এমনটাই দাবি করেছে বলিউডের ওই সূত্র। তারপর থেকেই প্রশ্ন উঠেছে এত টাকা নিয়ে উরফি করেন কী!

Advertisement

অভিনেত্রীর অনুরাগীরা জানিয়েছেন, দামি জামাকাপড়ের খরচ নেই ঠিকই, তবে মুম্বইয়ে নিজের একটি ফ্ল্যাট রয়েছে অভিনেত্রীর। আছে নিজের বেশ কয়েকটি গাড়িও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন