Urvashi Rautela

‘এই রিপোর্ট কি আদৌ বিশ্বাসযোগ্য’? কণিকার সমর্থনে প্রশ্ন তুললেন উর্বশী

গত ৯ মার্চ লন্ডন থেকে ফিরে বাড়িতে থাকার পরিবর্তে পার্টি করার ঘটনায় সোশ্যাল মিডিয়ায় জনরোষের মুখে পড়তে হয়েছিল কণিকাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২০ ১৪:৫৯
Share:

কণিকা এবং উর্বশী

সব সময় হাইজিন মেনে চলা কণিকা কপূরের যে কী ভাবে করোনা হল তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না অভিনেত্রী উর্বশী রউটেলা। এমন কি সোশ্যাল মিডিয়ায় কণিকার লন্ডন যাত্রা সম্পর্কে যা যা রিপোর্ট ঘুরে বেড়াচ্ছে সে সবও কতটা বিশ্বাসযোগ্য, প্রশ্ন তুললেন তিনি।

Advertisement

গত ৯ মার্চ লন্ডন থেকে ফিরে বাড়িতে থাকার পরিবর্তে পার্টি করার ঘটনায় সোশ্যাল মিডিয়ায় জনরোষের মুখে পড়তে হয়েছিল কণিকাকে। কণিকার বাবাও স্বীকার করে নিয়েছিলেন লন্ডন থেকে ফিরে অন্তত ৪০০ জনের সংস্পর্শে এসেছেন তাঁর মেয়ে। যদিও কণিকা বলেছিলেন, একটি মাত্র পার্টিতে গিয়েছিলেন তিনি।

উর্বশীর কথাতেও ভেসে এল কণিকার প্রতি পূর্ণ সমর্থন। মুম্বইয়ের এক ওয়েব পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে উর্বশী বলেন, “আমি বলতে পারব না, এই মিডিয়া রিপোর্ট কতটা বিশ্বাসযোগ্য। আমি শুধু প্রার্থনা করছি যাঁরাই এই রোগে আক্রান্ত হয়েছেন, তাঁরা যেন খুব শীঘ্রই সুস্থ হয়ে ওঠেন।“

Advertisement

আর পড়ুন- ‘খালপাড়ের শাহরুখ খান’ বলে অঙ্কুশকে ঝাঁটাপেটা করলেন ঐন্দ্রিলা!

তিনি আরও বলেন, “কণিকা এত পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা সত্ত্বেও ওর করোনা হল? সবাইকে আরও সতর্ক থাকতে হবে।“

আপাতত কণিকা যাতে সুস্থ হয়ে ওঠেন সেই কামনাই করছেন তিনি। কণিকা নিজেও চাইছেন হাসপাতাল থেকে যত তাড়াতাড়ি সম্ভব বাড়ি ফিরতে। মিস করছেন সন্তান, সংসারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন