Deepika Padukone

ধোসার নাম ‘দীপিকা পাড়ুকোন’, কী বললেন রণবীর?

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি রেস্তরাঁয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নামে ধোসা খুঁজে পাওয়া গেল। এই কথা জানিয়েছেন দীপিকা ও রণবীর দু’জনেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৯ ২০:২৮
Share:

ছবি: ইনস্টাগ্রাম

ধোসা। বিশ্বজুড়ে দক্ষিণ ভারতীয় এই খাবারের জনপ্রিয়তা বেড়েই চলেছে। সারা পৃথিবীতে যে কোনও ভারতীয় রেস্তরাঁতেই ধোসা চাইলেই যে পাওয়া যাবে, তা বলাই যায়। শুধু তাই নয়, নিজেদের জনপ্রিয়তা ধরে রাখতে প্রায়শই নিত্যনতুন পদ্ধতিও নিয়ে চলেছে বিশ্ব জুড়ে বিভিন্ন হোটেল-রেস্তরাঁয় ধোসা বিক্রেতারা। কিন্তু সম্প্রতি মার্কিন দেশের এক রেস্তরাঁর মেনু কার্ডে যে ‘বিশেষ’ ধোসার দেখা পাওয়া গেল, তা দেখে চমকেছেন সকলেই।

Advertisement

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের একটি রেস্তরাঁয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নামে ধোসা খুঁজে পাওয়া গেল। এই কথা জানিয়েছেন দীপিকা ও রণবীর দু’জনেই। সম্প্রতি ‘ধোসা লাবস’ বলে একটি রেস্তরাঁয় খেতে যান দীপিকা পাড়ুকোন ও তাঁর স্বামী রণবীর সিংহ। সেখানে গিয়েই মেনু কার্ডে ওই নামের ধোসা দেখতে পেয়ে দীপিকা লেখেন যে, ‘কেউ খেতে চান?’

কম যান না রণবীরও। রণবীর মজা করে ওই মেনু কার্ডের ছবি তুলে পোস্ট করেন ইনস্টাগ্রামে। তার সঙ্গে তিনি লেখেন যে, ‘এটাই আমি খেতে চাই!’

Advertisement

রণবীরের প্রতিক্রিয়া

আরও পড়ুন: কোনওদিন বিকিনি পরব না, মাকে বলেছিলেন সারা, অথচ...

কিন্তু কেমন খেতে এই বিশেষ ধোসাটি? জানা গিয়েছে যে ধোসাটি মশলাদার এবং ঝাল চিলি পিপারস্ ছড়ানো। ভিতরে আলুর পুর ঠাসা। দীপিকার চরিত্রের সঙ্গে মিল রেখেই এই ধোসার নাম রাখা হয়েছে কি না, সে সম্বন্ধে অবশ্য জানা যায়নি কিছু। তবে পরের বার থেকে আমেরিকা গেলে, এই ধোসা চেখে দেখতেই পারেন অবশ্যই।

আরও পড়ুন: ৪ কোটি ভিউ! হঠাৎ ইউটিউব থেকে উধাও ‘দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন