Bollywood

নগ্ন হয়ে ঘুরতে ভালবাসেন বরুণ ধবন!

‘কফি উইথ কর্ণ’-এ একের পর এক বিস্ফোরণ হয়েই চলেছে। জনপ্রিয় এই টক-শো-এর প্রথম দু’টি পর্বে শাহরুখ-আলিয়া আর অক্ষয়-টুইঙ্কল এমন অনেক উত্তর দিয়েছেন যা চমকে দিয়েছে বি-টাউনের অনেককেই। এই শো-এর তৃতীয় পর্বে আসছেন অর্জুন কপূর এবং বরুণ ধবন। এই পর্বের ট্রেলারই চমকে দিয়েছে অনেককে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০১৬ ১৪:১৮
Share:

‘কফি উইথ কর্ণ’-এ একের পর এক বিস্ফোরণ হয়েই চলেছে। জনপ্রিয় এই টক-শো-এর প্রথম দু’টি পর্বে শাহরুখ-আলিয়া আর অক্ষয়-টুইঙ্কল এমন অনেক উত্তর দিয়েছেন যা চমকে দিয়েছে বি-টাউনের অনেককেই। এই শো-এর তৃতীয় পর্বে আসছেন অর্জুন কপূর এবং বরুণ ধবন। এই পর্বের ট্রেলারই চমকে দিয়েছে অনেককে। অর্জুন, বরুণের উত্তর শুনে আঁতকে উঠেছেন খোদ সঞ্চালক কর্ণ জোহরও!

Advertisement

এই পর্বের ট্রেলারে নিজেদের শৈশবের বেশ কিছু ছবি দেখে বরুণ ধবন নিজের একটি ‘গোপন’ পছন্দের কথা বলে ফেলেন কর্ণকে। বরুণ জানিয়েছেন, তিনি নগ্ন হয়ে ঘুরতে ভালবাসেন। বরুণের এ হেন ‘শখ’-এর কথা শুনে রীতিমতো আঁতকে ওঠেন কর্ণ জোহর, অবাক হয়েছেন অর্জুন কপূরও। তবে চমক দিতে ছাড়েননি অর্জুন নিজেও।

কর্ণ অর্জুন কপূরের কাছে জানতে চান, “যেহেতু তুমি এখন সিঙ্গল, নিজের সেক্স লাইফ নিয়ে কী ভাবছো?” প্রশ্ন শুনে অর্জুনের সটান জবাব, ‘হ্যাভিং ইট’!

Advertisement

এক বার ভেবে দেখুন, ‘কফি উইথ কর্ণ’-এর তৃতীয় পর্বের ট্রেলারই যদি এতটা বিস্ফোরক হয়, তাহলে গোটা পর্বে কতো বিস্ফোরণ, কতো চমক অপেক্ষা করছে!

আরও পড়ুন...
হলিউডের পিপলস চয়েস অ্যাওয়ার্ডের জন্য ফের মনোনীত প্রিয়ঙ্কা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন