Rekha

একত্রবাস বিতর্ক বহু দূর, মণীশের পার্টিতে তরুণ তুর্কিদের ভিড়ে রেখা

সহকারী ফরজ়ানার সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক প্রসঙ্গে এখনও নীরব রেখা। তবে জমিয়ে পার্টি করতে দেখা গেল তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৫:৪৪
Share:

মণীশ মলহোত্রর পার্টিতে পরিণীতি চোপড়া, জাহ্নবী কপূর এবং খুশি কপূরের সঙ্গে দেখা গেল রেখাকে। ছবি: সংগৃহীত।

সম্প্রতি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সমাজমাধ্যমে ঝড় উঠেছে। তিনি নাকি দীর্ঘ দিন ধরে তাঁর সহকারী ফরজ়ানার সঙ্গে একত্রবাস করছেন। এই তথ্য প্রকাশ্যে আসার পর এই প্রথম রেখা এবং ফরজ়ানাকে একসঙ্গে দেখা গিয়েছিল। এ বার পোশাকশিল্পী মণীশ মলহোত্রের পার্টিতে দেখা গেল রেখাকে।

Advertisement

সোমবার মুম্বইয়ে নিজের বাড়িতে একটি পার্টির আয়োজন করেন মণীশ। তাঁর পার্টি মানে সেখানে মায়ানগরীর তারকাদের ভিড় চোখে পড়াই স্বাভাবিক। মণীশ সমাজমাধ্যমে পার্টির যে ছবি ভাগ করে নিয়েছেন, সেখানে পরিণীতি চোপড়া, জাহ্নবী কপূর এবং তাঁর বোন খুশি কপূরকে দেখা যাচ্ছে। তবে সেই ছবিতেই তাঁদের সঙ্গে রয়েছেন রেখা। চোখে চশমা এবং মাথায় উলের টুপি। ছবিটির ক্যাপশনে মণীশ লিখেছেন, ‘‘সারা দিনের কাজের পর এই রকম সন্ধ্যা সব সময়েই মজাদার হয়ে ওঠে। আর সেখানে রেখাজি থাকলে তো বলাই বাহুল্য।’’

পরিণীতিও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে রেখা এবং মণীশের সঙ্গে নিজের তোলা ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘‘কিংবদন্তিদের ভিড়ে।’’ মণীশের পার্টিতে রেখার ছবি দেখে এই ছবি দেখার পর রেখাকে নিয়ে অনুরাগীদের একাধিক মন্তব্য চোখে পড়েছে। কারও কথায়, অভিনেত্রীর বয়স সময়ের সঙ্গে কমছে। বর্ষীয়ান অভিনেত্রীকে কারও পরামর্শ, ‘‘সমালোচনায় কান দেবেন না...নিজের জীবন উপভোগ করুন।’’

Advertisement

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, রেখা সচরাচর প্রকাশ্যে আসেন না। কেউ কেউ মনে করছেন, বিতর্ককে তিনি যে বিশেষ পাত্তা দিচ্ছেন না তা বোঝাতেই ঘন ঘন ক্যামেরার সামনে আসছেন রেখা। আবার কারও মতে, বিতর্ক থেকে দূরে থাকতেই অন্য দিকে মন দিতে চাইছেন ‘সিলসিলা’ খ্যাত অভিনেত্রী। ২০১৬ সালে প্রকাশিত হয় লেখক ইয়াসের উসমানের লেখা রেখার জীবনী ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’। সম্প্রতি এই বইটিকে কেন্দ্র করেই রেখার ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক দানা বাঁধে। যা পড়ে ইন্ডাস্ট্রির অন্দরে হইহই কাণ্ড। যদিও এই তথ্য পুরোটাই ভুয়ো বলে দাবি লেখকের। তাঁর দাবি সবটাই রং চড়িয়ে লেখা হচ্ছে সংবাদমাধ্যমে। পরিস্থিতি সামলাতে মুখ খুলতে হয়েছিল উসমানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন