Celeb Gossip

এমনিতেই ভয়ে কাঁটা, ‘টাইগার ৩’-তে ক্যাটরিনার মারামারি দেখে নতুন শপথ নিলেন ভিকি!

চলতি মাসেই মুক্তি পেয়েছে স্ত্রী ক্যাটরিনা কইফের ছবি ‘টাইগার ৩’। সেই ছবিতে একাধিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন ক্যাট। স্ত্রীকে পর্দায় যত না মুগ্ধ হয়ে দেখেছেন ভিকি, তার থেকেও বেশি ভয় পেয়েছেন!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৭:৫১
Share:

(বাঁ দিকে) ‘টাইগার ৩’ ছবির পোস্টার। ভিকি কৌশল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আড়ালে-আবডালে বছর দুয়েক প্রেমের পর ২০২১ সালে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকাযুগল ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। ওই বছর ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন তাঁরা। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। বিয়ের পরে অবশ্য নিজেদের সমীকরণ নিয়ে বেশ অকপট দম্পতি। সম্পর্কে স্বামী-স্ত্রী, তবে নিজেদের মধ্যে খুনসুটি এখনও সতেজ রেখেছেন ভিকি ও ক্যাট। স্ত্রী তাঁর থেকে বয়সে বছর পাঁচেকের বড়, পাশাপাশি অভিনয় জীবনেও পেশাদার হিসাবে ক্যাটের অভিজ্ঞতা ভিকির চেয়ে বেশি। সংসারে শান্তি বজায় রাখতে ক্যাটকে যে কিছুটা সমঝে চলেন ভিকি, তা একাধিক বার জনসমক্ষে স্বীকার করেছেন পর্দার ‘স্যাম বাহাদুর’। ক্যাটকে কিছু ক্ষেত্রে রীতিমতো ভয় পান তিনি, এমন কথাও বলেছেন ভিকি। সম্প্রতি ‘টাইগার ৩’ ছবি দেখার পরে নাকি আরও সিঁটিয়ে গিয়েছেন অভিনেতা।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি জানান, ‘টাইগার ৩’ ছবি দেখে নাকি যত না মুগ্ধ হয়েছেন তিনি, তার থেকেও বেশি নাকি ভয় পেয়েছেন! ভিকির কথায়, ‘‘আমি কিছু দিন আগে ক্যাটরিনার পাশে বসেই ‘টাইগার ৩’ দেখছিলাম। ছবিতে তোয়ালে জড়িয়ে ওর মারামারি করার যে দৃশ্যটা আছে, সেটা দেখে আমি তো অবাক। আমি নিজেই ওকে কানে কানে বললাম, ‘আমি আর বাড়িতে তোমার সঙ্গে কোনও কিছু নিয়ে তর্ক করব না, আমি চাই না তুমি আমাকেও এমন ভাবে পেটাও’! যতটা নিখুঁত ভাবে ক্যাট ওই দৃশ্যে অভিনয় করেছে, তা কুর্নিশ জানানোর মতো। আমি ক্যাটরিনাকে তখনই বলি, এই মুহূর্তে দেশের সেরা অ্যাকশন নায়িকা ও-ই।’’

ক্যাটের সঙ্গে নিজের সমীকরণ নিয়ে এর আগেও বিভিন্ন সাক্ষাৎকারে খোলামেলা ভাবে কথা বলেছেন ভিকি। একে অপরের সঙ্গে মজা করতে ভালবাসেন তাঁরা, তাতেই নাকি সম্পর্ক সতেজ থাকে, মত অভিনেতার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন