Vicky Kaushal

ক্যাটরিনার বদলে বিছানায় ভূত? সাতসকালে ভিকির ঘুম গেল চটকে!

ভালবেসে ভিকিকে ঘুম থেকে তোলার বদলে ভূত হয়ে ডাক দিলেন ক্যাটরিনা! ভিকি বিরক্ত হয়ে আবার ঘুমিয়ে পড়লেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১০:৩৩
Share:

ক্যাটরিনার কাণ্ডে চমকে গেলেন ভিকি! -ফাইল চিত্র

দিনের আলো ফুটেছে কী ফোটেনি। অঘোরে ঘুমাচ্ছেন ভিকি কৌশল। হঠাৎ কানের কাছে কাটা রেকর্ডের মতো বাজতে শুরু করল ‘আমি একটা ভূত!’ যেন অ্যালার্ম বাজছে। কণ্ঠ তাঁর স্ত্রী ক্যাটরিনা কইফেরই, তাতে সন্দেহ নেই। তবে কিঞ্চিৎ বিকৃত স্বর, ফিসফিসানির মতো। দু’এক বার সেই ভূতুড়ে অ্যালার্ম বাজতেই বিরক্তিতে চোখ মেললেন অভিনেতা। বুঝতে সময় নিলেন কয়েক মুহূর্ত। দেখলেন, আর কেউ নয়, তাঁরই প্রেয়সী ক্যামেরা ধরে দাঁড়িয়ে আছেন। ভূতুড়ে কণ্ঠস্বরে তাঁকে ঘুম থেকে তুলতে এসেছেন। আদর করে ঘুম ভাঙানোর বদলে ভূতুড়ে কারবার! মেজাজ চটকে গেল ভিকির। চোখে হাত চাপা দিয়ে কম্বলটা টেনে নিলেন মাথা অবধি। বোঝা গেল, তাঁর ঘুম থেকে ওঠার কোনও ইচ্ছা নেই।

Advertisement

ভূত হয়ে স্বামীকে উত্ত্যক্ত করার সেই ভিডিয়ো নিজেই নেটমাধ্যমে পোস্ট করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে লিখেছেন, “বউয়ের ভালবাসার ডাক যে ভাবে ঘুম ভাঙায়!” অভিনেত্রী মনে করিয়ে দিতে চাইলেন, শীঘ্রই আসছে তাঁর ‘ফোন ভূত’। আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে সেই ছবি।

ক্যাটরিনার ‘ভূতুড়ে পোস্ট’ এ দিকে নিমেষে ভাইরাল। ভিকি যতই রাগ করুন, হাসিতে ফেটে পড়েছেন বলিউড সতীর্থরা। শ্বেতা তিওয়ারি থেকে শুরু করে ক্যাটরিনার ‘ফোন ভূত’ সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী সকলেই মজাদার প্রতিক্রিয়া জানিয়েছেন।

Advertisement

অনুরাগীদের মধ্যে এক জন মন্তব্য করেছেন, “ভিকির মনে হবে, কী মিষ্টি ভূত!” আর এক জন লিখলেন, “হ্যাঁ, সে জন্যই তো ভয় না পেয়ে আবার ঘুমিয়ে পড়লেন। ভূত ভারী মিষ্টি!”

গত বছর ৯ ডিসেম্বর বিয়ে করেছিলেন জুটিতে। দিন দুয়েক আগেই একসঙ্গে দিওয়ালির পুজো সারলেন ভি-ক্যাট। ভিকি তাঁর স্ত্রীর উদ্দেশে লিখেছিলেন “ঘরের লক্ষ্মীর সঙ্গে লক্ষ্মীপুজো। ”

তার পরই অবশ্য ভূত হয়ে দেখা দিলেন ক্যাটরিনা। অন্য দিকে ভিকিকেও আগামী বছর দেখা যাবে অন্য রূপে। ‘শ্যাম বাহাদুর’ এবং ‘গোবিন্দ মেরা নাম’-এর মতো ছবিতে ফিরছেন তিনি। সারা আলি খানের সঙ্গেও পর্দা ভাগ করবেন তিনি। সে ছবির নাম ঘোষণা হয়নি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন