Bollywood Gossip

প্রতারিত হয়ে আর প্রেমে পড়তে চাননি, সিদ্ধার্থ আর নিজের ‘লাস্ট স্টোরি’ শোনালেন বিদ্যা

সিদ্ধার্থ রায় কপূরের সঙ্গে তাঁর প্রেমকাহিনি নাকি আদপে ‘লভ স্টোরি’ নয়, ‘লাস্ট স্টোরি’! সম্প্রতি এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ ও তাঁর সম্পর্কের রসায়ন খোলসা করলেন অভিনেত্রী বিদ্যা বালন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ২০:২১
Share:

বলিউড অভিনেত্রী বিদ্যা বালন। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেত্রী তিনি। ‘দ্য ডার্টি পিকচার’, ‘কহানি’, ‘জলসা’, ‘শেরনি’-র মতো ছবিতে রয়েছে তাঁর অভিনয় দক্ষতার ছাপ। বলিউডে নারীকেন্দ্রিক ছবির জোয়ার আসার অনেক আগে থেকেই বলিষ্ঠ নারীর চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালন। পেশাগত জীবনে তাঁর ছবি নির্বাচন নিয়েও একাধিক বার উঠেছে প্রশ্ন। ‘দ্য ডার্টি পিকচার’ ছবির সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। সহজাত ভঙ্গিতে সব সমালোচনার উত্তরও দিয়েছেন বিদ্যা। তবে পেশাগত জীবন নিয়ে যতটা খোলামেলা বিদ্যা, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে ততটা নন। ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণত জনসমক্ষে আলোচনা এড়িয়েই যান বিদ্যা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলসা করলেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিদ্যা জানান, সিদ্ধার্থ রায় কপূরের সঙ্গে প্রথম দেখায় তাঁর প্রেমে পড়ে যাননি বিদ্যা। সিদ্ধার্থের সঙ্গে তাঁর প্রেমের গল্প বরং অনেকটা ‘লাস্ট স্টোরি’র মতো। বিদ্যা জানান, প্রথম ঝলকে কাউকে দেখে তাঁর শারীরিক ভঙ্গিতে আকৃষ্ট হন তিনি। সিদ্ধার্থের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। তার পরে অবশ্য সিদ্ধার্থের ব্যক্তিত্ব, তাঁর পছন্দ-অপছন্দ জানতে পেরে তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে বিদ্যা।

তবে, প্রেমে একাধিক বার প্রতারিত হওয়ার পরে সিদ্ধার্থকে বিয়ে করার কথা ঘুণাক্ষরেও ভাবেননি অভিনেত্রী। বিদ্যার মতে, তিনি যখন প্রেমে আশা প্রায় ছেড়ে দিয়েছেন, তখন তাঁর জীবনে আসেন সিদ্ধার্থ। ২০১২ সালে ‘ইউটিভি মোশন পিকচার্স’-এর কর্তা সিদ্ধার্থ রায় কপূরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিদ্যা।

Advertisement

সিদ্ধার্থের সঙ্গে ইতিমধ্যেই এক দশকের বেশি সংসার করে ফেলেছেন বিদ্যা। সিদ্ধার্থকে বিয়ে করার পরে ব্যক্তিগত জীবনে অনেক বেশি গোছানো অভিনেত্রী। পেশাদার জীবনেও এই মুহূর্তে বেশ আত্মবিশ্বাসী অভিনেত্রী। চলতি মাসেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি ‘নিয়ত’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন