Vidya Balan

Vidya Balan: নিজস্বী মনের মতো হয়নি, বিদ্যা বালানকে ধাওয়া করলেন ভক্ত

ছবিতে ভাল দেখাচ্ছে না৷ তাই দ্বিতীয় বার ছবির জন্য নায়িকাকে ধাওয়া ভক্তের৷

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ০৯:৩৬
Share:

বিদ্যার পিছনে ধাওয়া ভক্তের

আয়নার সামনে দাঁড়িয়ে বিদ্যা বালান। সোমবার একটি নিজস্বী পোস্ট করেন ইনস্টাগ্রামে। ভাবছেন নায়িকাদের৷ ছবি পোস্ট— এ আর এমনকী ব্যাপার। তবে এই নিজস্বী কিন্তু এমনিই সকলের সঙ্গে ভাগ করে নেননি নায়িকা। আছে বড় কারণ।

Advertisement

ছবি তোলার পর সকলেই এক বার দেখে নেন সেখানে নিজেকে ভাল দেখাচ্ছে কি না। অনেকে ভাবেন, আমার মুখের ডান পাশ থেকে ছবিটা উঠলে বেশি ভাল দেখাতো৷ আবার কেউ কেউ ভাবেন, উল্টোটা।

এমনই এক অদ্ভুত ঘটনা ঘটেছে অভিনেত্রীর সঙ্গে। মুম্বইয়ের এক অনুষ্ঠানে গিয়ে পড়লেন মহা সমস্যায়। ওই অনুষ্ঠানে বিদ্যাকে দেখা মাত্রই পড়ে যায় নিজস্বী তোলার হিড়িক। ভিড়ের মধ্যে ছিলেন তাঁর এমন এক ভক্ত, যিনি বিদ্যার গাড়িকে ধাওয়া পর্যন্ত করেন। কেন? কারণ শুনলে অবাক হবেন।

Advertisement

প্রিয় অভিনেত্রীর সঙ্গে ছবি তোলার পর তাঁর মনে হয়, ছবিটি ভাল ওঠেনি৷ কারণ তাঁকে ভাল দেখাচ্ছে না। মুখের ডান পাশ থেকে ছবি তোলার কারণে বাজে দেখাচ্ছে। এই কথা শুনে হতবম্ব হয়ে যান নায়িকা। এই ঘটনার পরই তাঁর আত্মপোলব্ধি।

নিজের ছবি ভাগ করে নায়িকা লেখেন, ‘আমিও আগে নিজের ডান পাশ এবং বাঁ পাশ নিয়ে বেশ খুঁতখুঁতে ছিলাম। কিন্তু যত দিন গড়াচ্ছে, আমি বুঝতে পারছি, নিজেকে মেনে নেওয়ার অর্থ। নিজেকে নিজের মতো করে ভালবাসা জরুরি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন