ভাল আছেন বিদ্যা, ছাড়া পাবেন কালই?

বছরের শেষটায় হঠাত্ই বেশ টেনশনেই কাটল বিদ্যার।এ দিকে প্ল্যান ছিল একেবারেই অন্য রকম।বর্ষবরণ উদযাপনে স্বামী সিদ্ধার্থ রয় কপূরের সঙ্গে দুবাই যাচ্ছিলেন তিনি। পিঠে ব্যথায় মাঝপথেই ফিরে আসতে হয় মুম্বইতে। তবে চিন্তার মেঘ কেটে গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৫ ১৬:৫১
Share:

বছরের শেষটায় হঠাত্ই বেশ টেনশনেই কাটল বিদ্যার।এ দিকে প্ল্যান ছিল একেবারেই অন্য রকম।বর্ষবরণ উদযাপনে স্বামী সিদ্ধার্থ রয় কপূরের সঙ্গে দুবাই যাচ্ছিলেন তিনি। পিঠে ব্যথায় মাঝপথেই ফিরে আসতে হয় মুম্বইতে। তবে চিন্তার মেঘ কেটে গিয়েছে। হাসপাতাল সূত্রে খবর, বছরের প্রথম দিনই ছাড়া পেতে চলেছেন বিদ্যা।

Advertisement

অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘‘বিদ্যা সেরে উঠছেন। এখন ভাল আছেন উনি। আগামিকালই ছাড়া পাবেন।’’ বৃহস্পতিবার সন্ধেবেলা বিদ্যাকে মুম্বইয়ের খার এলাকার হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়। পিঠের ব্যথার কারণ হিসেবে মনে করা হচ্ছিল কিডনি স্টোনের সমস্যায় ভুগছেন তিনি। প্রাথমিক চিকিত্সার পর এখন বিপদ অনেকটাই কাটিয়ে উঠেছেন তিনি। নতুন বছরের প্রথম দিনই হাসপাতাল থেকে বাড়ি আসবেন বিদ্যা।

এ দিনটা আরও একটা কারণে তাঁর কাছে স্পেশাল। পয়লা জানুয়ারি যে তাঁর জন্মদিনও।

Advertisement

অসহ্য যন্ত্রণা পিঠে, উড়ান থামিয়ে মুম্বই ফিরেই হাসপাতালে বিদ্যা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন