Vijay Deverakonda

Vijay-Ananya: বিজয়কে ইংরেজিতে গালিগালাজ, অনন্যার সঙ্গে বিশেষ বন্ধুত্ব! মাইক টাইসনের এ কেমন ব্যবহার

‘লাইগার’-এ কুস্তিগীরের ভূমিকায় বিজয় দেবেরাকোণ্ডা, নায়িকা অনন্যা পাণ্ডে। অতিথি চরিত্রে অভিনয় করেছেন আমেরিকান বক্সার মাইক টাইসন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৯:২২
Share:

মাইক টাইসনের সঙ্গে কাজ করে আপ্লুত বিজয় এবং অনন্যা।

২৫ অগস্ট, বৃহস্পতিবার মুক্তি পেল বিজয় দেবেরকোণ্ডা এবং অনন্যা পাণ্ডে অভিনীত ‘লাইগার’। তার আগে দু’মাস ব্যাপী প্রচার অনুষ্ঠানে গিয়ে নানা নেপথ্যকাহিনি ভাগ করে নিয়েছেন দক্ষিণী তারকা বিজয়। গতকালই এক সাক্ষাৎকারে জানান, হেভিওয়েট চ্যাম্পিয়ন মাইক টাইসন শ্যুটিংয়ের সময়ে তাঁকে গালিগালাজ করেছিলেন। ছবিতে অতিথি চরিত্রে বিশেষ আকর্ষণ টাইসন। তাঁর সঙ্গে কাজ করে আপ্লুত বিজয় এবং অনন্যা।

Advertisement

গানের ঝলক মুক্তি পেতেই ছবি নিয়ে আগ্রহ দেখা গিয়েছিল দর্শকের মধ্যে। তা ছাড়াও দর্শক টানতে আরও অভিনব পন্থা নেন বিজয়। ফাঁস করে দেন টাইসনের কাছে নিজের লাঞ্ছিত হওয়ার ইতিহাস। জানান, চিত্রগ্রহণের সময়, সহ-অভিনেতা তথা প্রাক্তন বিশ্ব হেভিওয়েট চ্যাম্পিয়ন বক্সার মাইক টাইসন ইংরেজিতে গালিগালাজ করেছিলেন বিজয়কে। এত খারাপ কথা বলেছিলেন যে, নিজমুখে সে সবের পুনরাবৃত্তি করতে চাননি অভিনেতা।

তবে বিজয়ের কথায়, “টাইসন গালি দিয়েছেন প্রচুর, ঠিকই। কিন্তু হ্যাঁ, তাঁর সঙ্গে ভাল সময়ও কাটিয়েছি।” বিজয় পরে খ্যাতিমান আমেরিকান বক্সারের ডায়েট সম্পর্কে বলেছিলেন, “টাইসনের ডায়েট কিছুটা অনন্যার মতো।”

Advertisement

অন্য দিকে ‘লাইগার’-এ মুখ্য চরিত্রে অভিনয় করা অনন্যা টাইসন প্রসঙ্গে জানান, “আমরা দু’জনেই প্রচুর খাই! তাই সেটে আমাদের মধ্যে দারুণ বন্ধুত্ব ছিল। আমি মাইক স্যরের কাছ থেকে শিখেছি, কখনও কিছুতে না বলতে নেই,” হাসতে হাসতে বলেন নায়িকা।

জানা যায়, টাইসন ভারতীয় সংস্কৃতি খুবই ভালবাসেন। এ দেশের খাবার, গানের অন্ধ ভক্ত তিনি। এ দেশে আগেও এসেছেন, হোটেলে ছিলেন। তবে ভিড় খুব ভয় পান টাইসন। বিমানবন্দর বা অন্য কোনও জায়গায় হঠাৎ ভিড় হয়ে যাওয়ার ভয়ে হোটেল ছেড়ে বেরোননি বক্সার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন