ডিনার ডেটে বিরাট-অনুষ্কা! দেখুন সেই ছবি

তবে কি এবার শেষ হল মান অভিমানের পালা? আবার কি এক সঙ্গে বিরুষ্কা? বুধবার রাতে মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় দু’জনকে ডিনার ডেটে দেখতে পাওয়ার পর থেকেই আরও জোরালো হল জল্পনা। কানাঘুষোটা শোনা যাচ্ছিল গত কয়েকদিন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৬ ১৬:৪৮
Share:

তবে কি এবার শেষ হল মান অভিমানের পালা? আবার কি এক সঙ্গে বিরুষ্কা? বুধবার রাতে মুম্বইয়ের একটি রেস্তোরাঁয় দু’জনকে ডিনার ডেটে দেখতে পাওয়ার পর থেকেই আরও জোরালো হল জল্পনা। কানাঘুষোটা শোনা যাচ্ছিল গত কয়েকদিন। প্রথমে বিরাটের ধুঁয়াধার ইনিংসের প্রশংসা করে অনুষ্কার এসএমএস। তারপরে, অনুষ্কার হয়ে সোশ্যাল মিডিয়ার বিরাটের সেই বিখ্যাত পোস্ট, ইঙ্গিত দিয়েছিল, এখনও সম্ভবত, চোরাটান একই রকম ইনট্যাক্ট। এমনিতে, পুর্নমিলনের কথাটা হাওয়ার ভাসাভাসি করলেও এক সঙ্গে কিন্তু দু’জনের দেখা মিলছিল না। অনুষ্কা এখন তাঁর আসন্ন দুই ফিল্ম ‘অ্যায় দিল হে মুশকিল’ এবং ‘সুলতান’-এর শুটিং নিয়ে বেজায় ব্যস্ত। অন্যদিকে বিরাট এত দিন ব্যস্ত ছিলেন বিশ্বকাপ নিয়ে। আর এখনতো দরজায় আইপিএল-এর খটখটানি। তবে, এ বার সম্ভবত নিজেদের জন্য কুড়িয়ে বাড়িয়ে সময় জোগার করেই ফেলেছেন দুই তারকা। আর তারই ঝলক দেখা গেল বান্দ্রার রেস্তোরাঁতেও। দু’জনে রেস্তোরাঁতে আলাদা গাড়িতে এলেও, গেলেন কিন্তু এক গাড়িতেই।

Advertisement

ডিনার সেরে বেরিয়ে আসছেন বিরাট-অনুষ্কা

তাহলে কি আবার বিদেশে অনুষ্কার কোনও শুটিং স্পটে ফের সারপ্রাইজ ভিসিটে দেখা যাবে বিরাটকে? কোহলির কোনও বিরাট ইনিংসের পর গ্যালারি থেকে ফের ফ্লাইং কিস ছুঁড়বেন অনুষ্কা? সব উত্তরই সময়ের কাছেই লুকানো আছে।

Advertisement

আরও পড়ুন-

অনুষ্কা মেসেজ করলেন, উত্তরে কী করলেন বিরাট?

সিলভার স্ক্রিনের ‘প্রেম’-ই কি প্রেমে ফেরালেন বিরাট-অনুষ্কাকে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন