Entertainment News

বিরাট-অনুষ্কার ‘গো গ্রিন’ প্রেম!

ছবি দেখে ফ্যানেরা বলছেন, সবুজ যেমন সতেজতার প্রতীক, তেমনই বিরাট-অনুষ্কার প্রেমও একেবারে যেন ‘লাভ ফরেভার’-এর প্রতীক!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৭ ১৮:৪২
Share:

‘গো গ্রিন’ কাপল ‘বিরুষ্কা’। ছবি: টুইটারে বিরাট-অনুষ্কার ফ্যান পেজের সৌজন্যে।

এ যেন ‘জব অনুষ্কা মেট বিরাট’। মার্কিন দেশে জমিয়ে প্রেম করার পর এ বার শ্রীলঙ্কায় ‘বিরুষ্কা’। বিরাট আপাতত সেখানে ব্যস্ত ওয়ান ডে সিরিজ নিয়ে। সেখানেই তাঁর সঙ্গে দেখা করতে উড়ে গিয়েছেন প্রেমিকা অনুষ্কা শর্মা। শুধু শপিং বা গাড়ি চড়ে ঘুরে বেড়ানোই নয়, কাজের ফাঁকে প্রকৃতি প্রেমেও মন দিলেন তারকা জুটি।

Advertisement

আরও পড়ুন, মিশা ও মীরাকে নিয়ে শাহিদের ‘লাভি-ডাভি’ হলিডে

আরও পড়ুন, ফ্যাশন শো-এ বাজিমাত গর্জাস জ্যাকলিনের

Advertisement

সম্প্রতি ‘বিরুষ্কা’র একটি ফ্যান ক্লাব সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করেছে তাঁদের ‘সবুজ প্রেম’-এর ছবি। শ্রীলঙ্কায় একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে চারাগাছ রোপণের কাজে হাতে হাত লাগিয়েছিলেন বিরাট-অনুষ্কা। আর সেই ছবি দেখে ফ্যানেরা বলছেন, সবুজ যেমন সতেজতার প্রতীক, তেমনই বিরাট-অনুষ্কার প্রেমও একেবারে যেন ‘লাভ ফরেভার’-এর প্রতীক! তাই এ বার প্রকৃতিকে সাক্ষী রেখে নতুন করে নিজেদের প্রেমকেই সেলিব্রেট করলেন ‘বিরুষ্কা’। এক সঙ্গে বাগানে গাছ লাগালেন! জলও দিলেন! ছবির ক্যাপশনে লেখা হয়েছে ‘গো গ্রিন লভ’।

' 💚 😊 ™

অনেকের মতে, এই গাছ লাগানো ব্যাপারটা একেবারেই প্রতীকি। বরং নিজেদের প্রেমকে আরও শক্ত জমি দিলেন বলি ডিভা এবং ভারতীয় ক্রিকেট অধিনায়ক। সবাইকে যেন স্পষ্ট জানিয়ে দিলেন তাঁদের প্রেম প্রকৃতির মতোই সবুজ ও চিরন্তন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন