লাকি চার্ম অনুষ্কা যেতেই মোহালি টেস্ট বিরাটের পকেটে

মাত্র দু’দিন আগে ২৭ বছর পূর্ণ করেছেন বিরাট কোহলি। এই দিনটায় কি আর বিরাটকে একা ছাড়তে মন চায় অনুষ্কার? তাই জন্মদিনে বিরাটের পাশে থাকতে মোহালি উড়ে গিয়েছিলেন তিনি। এখানেই তো দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলছিল বিরাট বাহিনী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৫ ১৯:২২
Share:

মাত্র দু’দিন আগে ২৭ বছর পূর্ণ করেছেন বিরাট কোহলি। এই দিনটায় কি আর বিরাটকে একা ছাড়তে মন চায় অনুষ্কার? তাই জন্মদিনে বিরাটের পাশে থাকতে মোহালি উড়ে গিয়েছিলেন তিনি। এখানেই তো দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলছিল বিরাট বাহিনী। আর অনুষ্কা যেতেই শত্তুরের মুখে ছাই দিয়ে মোহালি টেস্ট বিরাট বাহিনীর পকেটে!

Advertisement

ভাবছেন শত্তুরের মুখে ছাই কেন বলছি? বিরাট-অনুষ্কা কাহিনির দিকে তাকালেই পরিষ্কার হয়ে যাবে ব্যাপারটা। তার আগে কয়েকটা সহজ প্রশ্নের উত্তর দিন তো দেখি।

বিশ্বকাপে বিরাটের ব্যর্থতার কারণ কী?

Advertisement

উ: ‘অনুষ্কা’

গোটা মরসুমে সেভাবে রান না পাওয়ার কারণ?

উ: ‘অনুষ্কা’

গত কয়েক মাসে বিরাট এত বার বিতর্কে জড়িয়েছেন কার জন্য?

উ: ‘অনুষ্কা’

হ্যাঁ। এই ভাবেই নিন্দুকেরা বার বার জ্বালিয়ে মেরেছে বিরাট-অনুষ্কাকে। অকারণ গুজবে প্রাণ ওষ্ঠাগত করে ছেড়েছে বেচারি অনুষ্কার। আর সেই অনুষ্কা যেতেই কিনা মোহালি ম্যাচ জিতে গেল বিরাট বাহিনী? ধূর! সে তো পিচের কারণে। আর যদি হারতো? তবে? অবশ্যই ‘অনুষ্কা’।

এ বার কি তবে নিন্দুকদের কাছে অনুষ্কা হয়ে উঠবেন বিরাটের লাকি চার্ম?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন