Entertainment News

এ বার লাইভ মার্ডার দেখুন টিভিতে!

সন্ধেরাত। ড্রইংরুমে বসে আপনার পছন্দের চ্যানেল দেখছেন। অথবা ঝালিয়ে নিচ্ছেন গোটা দিনের খবরাখবর। হঠাত্ই আপনা থেকেই বদলে গেল পর্দার দৃশ্যগুলো। আপনার চোখের সামনে নৃশংস ভাবে খুন করা হচ্ছে কাউকে। হ্যাঁ, খুনই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৬ ১১:২৫
Share:

ছবির একটি দৃশ্য।

সন্ধেরাত। ড্রইংরুমে বসে আপনার পছন্দের চ্যানেল দেখছেন। অথবা ঝালিয়ে নিচ্ছেন গোটা দিনের খবরাখবর। হঠাত্ই আপনা থেকেই বদলে গেল পর্দার দৃশ্যগুলো। আপনার চোখের সামনে নৃশংস ভাবে খুন করা হচ্ছে কাউকে। হ্যাঁ, খুনই। কোনও ভাবে আপনি কিন্তু চ্যানেল চেঞ্জ করেননি। আর খবর বা সিরিয়ালের মাঝখানে এই সব দৃশ্য কোনও ভাবেই আসার কথা নয়। কিন্তু চোখের সামনে আপনি দেখতে পাচ্ছেন লাইভ মার্ডার!
অবাক হচ্ছেন তো? এ বার তা হলে বিষয়টা বুঝিয়ে বলা যাক। ‘ওয়াজা তুম হো’— ছবিতে দর্শকদের এই শকটাই দেওয়ার চেষ্টা করেছেন পরিচালক বিশাল পাণ্ডে। প্রতি দিনের ক্রাইমকে এ ভাবেই পর্দায় তুলে ধরেছেন তিনি। ইরোটিসিজম, ক্রাইম, থ্রিলার সব কিছু মিলিয়েই চিত্রনাট্য এগিয়েছে। বিষয় ভাবনার দিক থেকে যে একেবারে আলাদা তা বোঝা যাচ্ছে সদ্য মুক্তিপ্রাপ্ত ট্রেলক দেখে।
শরমন যোশী, গুরমিত চৌধুরি, রজনীশ দুগ্গল অভিনয় করেছেন এই ছবিতে। এ ছাড়াও সানা খানকে দেখা যাবে বোল্ড অবতারে। আগামী ২ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। ‘হেট স্টোরি ২’ এবং ‘হেট স্টোরি ৩’-এর পর বিশালের এই ছবিটিও দর্শকদের পছন্দ হবে বলেই আশা টিম ‘ওয়াজা তুম হো’-এর।

Advertisement

আরও পড়ুন, যাকে একটু পছন্দ হত ঝাড়ি মারতাম, সেও...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন