Entertainment News

রিয়া ‘লোনলি গার্ল’!

ঠিকই পড়ছেন। রিয়া সেন আপাতত লোনলি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৭ ১২:০৩
Share:

ঠিকই পড়ছেন। রিয়া সেন আপাতত লোনলি।

Advertisement

কিন্তু তা বাস্তবে নয়, পর্দায়। সদ্য মুক্তি পেল রিয়া অভিনীত হিন্দি শর্টফিল্ম ‘লোনলি গার্ল’। এই সাইকোলজিক্যাল থ্রিলারে রিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কায়রা দত্ত। পেশায় মডেল কায়রাকে সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘জুলফিকর’-এ অভিনয় করতে দেখেছেন দর্শক। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন গুলশান নাইন। সৌরভ ভার্মা পরিচালিত ১৪ মিনিটের এই শর্টফিল্ম গত ২১ ফেব্রুয়ারি ইউটিউবে রিলিজ করে।

আরও পড়ুন, আলাদা করে দেখা করতে চেয়েছিলেন টিভি-কর্তা, বিস্ফোরক অভিনেত্রী

Advertisement

এই ছবিতে রাধিকা কপূর নামের একটি মেয়ের গল্প বলেছেন পরিচালক। যিনি সকালে ঘুম থেকে উঠে দেখেন যে কিছুই ঠিকমত মনে করতে পারছেন না! তখনই ঘরের মধ্যে গৌরী নামের একটি রহস্যময়ীর দেখা পান রাধিকা। গৌরী তাঁকে বোঝানোর চেষ্টা করেন যে তাঁর স্বামী অর্জুন মোটেই ভাল মানুষ নয়! কিন্তু রাধিকা সে কথা বিশ্বাস করতে চাননি। কারণ তিনি বিশ্বাস করতেন যে অর্জুন তাঁকে খুব ভালবাসেন। এরপর যখন একটু একটু করে স্মৃতি ফিরে আসে রাধিকার তখন তিনি উপলব্ধি করেন যে, গতকাল কিছু একটা ঘটনা ঘটেছে তাঁর সঙ্গে। এমন সময় রাধিকা দেখতে পান ঘরের মেঝেতে দুটো মৃতদেহ পড়ে আছে!

কে এই গৌরী? অর্জুন সম্পর্কে যে কথা তিনি রাধিকাকে বলেছিলেন সেগুলো কতটা ঠিক? মৃতদেহগুলিই বা কার? জানতে হলে আপনাকে ছবিটা দেখতেই হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন