Entertainment News

সমকামের গল্প নিয়ে আসছে ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’

‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ আসলে ১৯৯৪-এ মুক্তি পাওয়া বিধু বিনোদ চোপড়া পরিচালিত ‘১৯৪২ আ লভ স্টোরি’-র প্রতি শ্রদ্ধার্ঘ্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯ ১৬:২১
Share:

নতুন ছবির একটি দৃশ্যে সোনম-রাজকুমার।

আপনি হিন্দি সিনেমা দেখতে পছন্দ করেন। অথচ ‘১৯৪২ আ লভ স্টোরি’ দেখেননি, এই কম্বিনেশন খুব বিরল। সে ছবির গান ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ সিনে ইতিহাসে রেকর্ড তৈরি করেছিল। তুমুল জনপ্রিয়তা পেয়েছিল সেই গান। এ বার ওই গানের নামেই একটি সিনেমা তৈরি হতে চলেছে। যেখানে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন অনিল কপূর এবং তাঁর মেয়ে সোনম। মঙ্গলবার মুক্তি পেল আসন্ন এই ছবির প্রথম গান।

Advertisement

‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ আসলে ১৯৯৪-এ মুক্তি পাওয়া বিধু বিনোদ চোপড়া পরিচালিত ‘১৯৪২ আ লভ স্টোরি’-র প্রতি শ্রদ্ধার্ঘ্য। শেলি চোপড়া ধর পরিচালিত এ ছবিতে সোনম কপূরের সঙ্গে জুটি বেঁধেছেন রাজকুমার রাও। নতুন এক রোম্যান্টিক জুটিকে পাবে ইন্ডাস্ট্রি। একই সঙ্গে দর্শক নস্ট্যালজিক হয়ে পড়বেন বলেও মত গোটা টিমের।

তবে এ ছবি সমকামের গল্প বলবে। একই লিঙ্গের মানুষের প্রতি ভালবাসার গল্প মেনস্ট্রিম বলিউডে এই প্রথম বলেও মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। ফলে একদিকে সাহসী বিষয় এবং নস্ট্যালজিয়ার রসদ নিয়ে ২০১৯-এ বক্স অফিসে এ ছবি আলাদা জায়গা করে নেবে বলেই মনে করছেন অনেকে।

Advertisement

আরও পড়ুন, ‘তোমাকে থামানো যাবে না’, রণবীরকে কেন বললেন দীপিকা?

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন