Entertainment News

‘বিদায় ব্যোমকেশ’-এর ট্রেলারে নতুন আবির-সোহিনী

দেবালয় ভট্টাচার্যের এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়। আশি বছরের ব্যোমকেশ ও তার নাতি সাত্যকির চরিত্রে অভিনয় করছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ জুলাই ২০১৮ ১২:৪৫
Share:

ট্রেলার লঞ্চে আবির এবং সোহিনী।

‘তিনি বৃদ্ধ হলেন...।’ কবীর সুমনের এই গানের কথা এ বার ব্যোমকেশের জন্যও সত্যি হতে চলেছে। কারণ বৃদ্ধ ব্যোমকেশকে অনস্ক্রিন নিয়ে আসতে চলেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। সৌজন্যে তাঁর আসন্ন ছবি ‘বিদায় ব্যোমকেশ’। সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার।

Advertisement

চলতি বছরে ২৫টি ছবির ঘোষণা করেছিল প্রযোজক সংস্থা এসভিএফ। ‘বিদায় ব্যোমকেশ’ তার মধ্যে অন্যতম। ব্যোমকেশ এ বার বৃদ্ধ, দেবালয় ভট্টাচার্যের এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়। আশি বছরের ব্যোমকেশ ও তার নাতি সাত্যকির চরিত্রে অভিনয় করছেন তিনি। সাত্যকির প্রেমিকার চরিত্রে দেখা যাবে সোহিনী সরকারকে।

ব্যোমকেশের সঙ্গে সাসপেন্স, রোমাঞ্চ সমার্থক হলেও দেবালয়ের নজর কিন্তু ব্যক্তি ব্যোমকেশের উপর। তিনি আগেই বলেছিলেন, ‘‘ঘরোয়া, বন্ধুবৎসল ও স্নেহশীল ব্যোমকেশকে আরও কাছের করে তোলার ইচ্ছে রয়েছে। আমরা সব সময়ে দেখেছি, ব্যোমকেশের স্ত্রী ও বন্ধু তার পাশে রয়েছে। ব্যক্তিজীবনের সুস্থিরতা তাকে বাইরের সঙ্গে লড়তে সাহায্য করেছে। কিন্তু এ বার ঝড় তার ঘরেই। দু’বছর ধরে নিরুদ্দেশ ছেলেকে খুঁজে বের করতে অসফল বৃদ্ধ ব্যোমকেশ। ব্যক্তিগত ট্র্যাজেডি থেকেই এই গল্পের শুরু।’’

Advertisement

আরও পড়ুন, প্রিয়ঙ্কা-নিকের এনগেজমেন্ট ডেট ফাইনাল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন