Entertainment News

নস্ট্যালজিয়া উস্কে মুক্তি পেল ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র ট্রেলার

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখাকে বড় পর্দায় ফ্রেমবন্দি করেছেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়। সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৮ ১৫:২৩
Share:

‘মনোজদের অদ্ভুত বাড়ি’র একটি দৃশ্য। ছবি: ইউটিউবের সৌজন্যে।

দুর্গাপুজো আসছে। অপেক্ষা বাড়ছে। কীসের?

Advertisement

পুজো মানেই যেমন আড্ডা, বছরে এক বার করে দেখা হওয়া বন্ধু-আত্মীয়ের সমাগম, নতুন পোশাক, চুটিয়ে খাওয়াদাওয়া…তেমনই পুজো মানেই পুজোবার্ষিকী বা নতুন বাংলা ছবি। চলতি পুজোয় বাংলা ছবির হিটলিস্টে অনেক নাম রয়েছে। তবে যে ছবি আপনার ছোটবেলার নস্ট্যালজিয়াকে উস্কে দেবে তার নাম বোধহয় ‘মনোজদের অদ্ভুত বাড়ি’।

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখাকে বড় পর্দায় ফ্রেমবন্দি করেছেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়। সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার। ‘উইন্ডোজ’ প্রযোজনা করছে ছবিটির। ‘উইন্ডোজ’ সূত্রে পাওয়া খবর, সোশ্যাল ট্রেন্ডিংয়ে এক নম্বরে রয়েছে এই ট্রেলার। ‘ওপেন টি বায়োস্কোপ’ এবং ‘প্রজাপতি বিস্কুট’-এর পর তৃতীয় ছবিতেও যে অনিন্দ্য দর্শকদের তাঁর টিমে বা তাঁর পাশে পাবেন, এ ইঙ্গিত রয়েছে ট্রেলারেই।

Advertisement

আরও পড়ুন, ফ্ল্যাট নম্বর..., কী করছেন আবির আর তনুশ্রী?

এ ছবির বহু চমকের মধ্যে রয়েছে আবির চট্টোপাধ্যায়ের প্লেব্যাক। ছবিতে হরিণগড়ের হারিয়ে যাওয়া রাজপুত্র কন্দর্পনারায়ণের ভূমিকায় অভিনয় করছেন আবির। পাকেচক্রে যে কন্দর্পনারায়ণ ডাকাতদের দলে ভিড়ে যায়। ছবির একটি সিকোয়েন্সে ডাকাতিরই গান গাইবেন আবির। সঙ্গে থাকছেন ভজবাবুর ভূমিকায় রজতাভ দত্ত। বলা যেতে পারে, আবির এবং রজতাভর ডুয়েট গান এটি। গানটি লিখেছেন শিলাজিৎ। সুরও তাঁর। নাম ‘ডাকাত হব আস্তে আস্তে’। প্রথমে ভাবা হয়েছিল, পেশাদার গায়কদের দিয়েই গানটা রেকর্ড করা হবে। শেষে ঠিক হয়, সিকোয়েন্সের মজাটা ধরে রাখতে অভিনেতারা গাইলেই স্বাদটা ফুটবে ভাল!

কিছু দিন আগেই এই ছবিতে ব্রাত্য বসুর পরিচয় পেয়েছেন দর্শক। তিনি বরদাচরণ। শহরের নতুন গোয়েন্দা। এ ছাড়াও সৌমিত্র চট্টোপাধ্যায়, সন্ধ্যা রায়ের মতো শিল্পীদের অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন