Entertainment News

‘হামি’ চান? নজর রাখুন ভিডিওতে

শিবপ্রসাদ আগেই জানিয়েছিলেন, প্যারেন্টিং ইস্যু নিয়ে এই ছবিতে গল্প বলেছেন তাঁরা। ফলে বিষয়বস্তু নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৮ ১২:২৮
Share:

গানের দৃশ্যে গার্গী এবং শিবপ্রসাদ। ছবি: ইউটিউবের সৌজন্যে।

ছবিতে গার্গী রায়চৌধুরীর সঙ্গে শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে দেখে অবাক হয়েছেন নিশ্চয়ই। আবার হেডলাইনে রয়েছে ‘হামি’ প্রসঙ্গ। বিষয়টা ঠিক কী?

Advertisement

শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায়ের জুটি মানেই নতুন কিছু দেখার অপেক্ষায় থাকেন দর্শক। সেই অপেক্ষা চলবে চলতি বছরের মে মাস পর্যন্ত। কারণ ওই সময়েই মুক্তি পাবে পরিচালক জুটির পরের ছবি ‘হামি’। সদ্য মুক্তি পেল এই ছবির গান।

ওপরে যে ছবিটি দেখছেন তা ওই গানের দৃশ্যের। এই ছবিতেও ‘রামধনু’র মতো অনস্ক্রিন দম্পতির ভূমিকায় দেখা যাবে শিবপ্রসাদ-গার্গীকে। তবে মূল চরিত্রে রয়েছে দুই শিশু অভিনেতা।

Advertisement

আরও পড়ুন, শিবপ্রসাদ-পাওলি এ বার অনস্ক্রিন দম্পতি

শিবপ্রসাদ আগেই জানিয়েছিলেন, প্যারেন্টিং ইস্যু নিয়ে এই ছবিতে গল্প বলেছেন তাঁরা। ফলে বিষয়বস্তু নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছে। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গীত পরিচালনায় মূল গানটি গেয়েছেন বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন, আর গান গাইবেন না? দর্শকদের প্রশ্নের সরাসরি উত্তর দিলেন অর্পিতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন