Entertainment News

ছেলের সন্তানসম্ভবা গার্লফ্রেন্ডকে আশ্রয় দিল ‘ওহ মাদার’!

নিশ্চয়ই ভাবছেন, এমন ঘটনা কোথায় ঘটছে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮ ১৬:২২
Share:

‘ওহ মাদার’-এর একটি দৃশ্য।

কলেজ পড়ুয়া ছেলের গার্লফ্রেন্ড প্রেগন্যান্ট। তাতে একটুও বিরক্ত নন ছেলের মা। রেগেও যাননি। বরং ছেলেকে বাড়ি থেকে বের করে দিয়ে ছেলের গার্লফ্রেন্ডকে পরম আদরে আশ্রয় দিয়েছেন বাড়িতে।

Advertisement

নিশ্চয়ই ভাবছেন, এমন ঘটনা কোথায় ঘটছে? চাক্ষুস করতে হলে আপনার ঠিকানা আড্ডাটাইমস। কারণ সেখানেই গত ২৩ নভেম্বর থেকে শাকেত বন্দ্যোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজ ‘ওহ মাদার’ এর স্ট্রিমিং শুরু হয়েছে। ছ’টি এপিসোডে এই গল্পই ফ্রেমবন্দি করেছেন তিনি।

চিত্রনাট্য অনুযায়ী সৌরভ-দিয়ার কলেজের প্রেম। সম্পর্কের দু’বছর পরে দিয়া সন্তানসম্ভবা হয়ে পড়েন। কিন্তু পরিস্থিতি কী ভাবে সামাল দেওয়া যাবে তা না বুঝতে পেরে সটান সৌরভের মা শিপ্রার কাছে গিয়ে গোটা ঘটনাটি খুলে বলে তাঁরা। শিপ্রার মেয়ের শখ ছিল বহুদিনের। দিয়ার মধ্যে সেই মেয়েকেই খুঁজে পান তিনি। ফলে একটুও বিচলিত না হয়ে সামলে নেন শিপ্রাকে। অবস্থা এমন দাঁড়ায়, সৌরভকে বাড়ি থেকে বের করে দিয়েও দিয়ার ভালথাকা নিশ্চিত করতে চান তিনি।

Advertisement

আরও পড়ুন, একটা ফাঁকা ছেলে খুঁজে দিন, আই উইল লভ টু ডেট, বলছেন স্বস্তিকা

ইতিমধ্যেই প্রচুর সাড়া পেয়েছে গোটা টিম। শাকেত শেয়ার করলেন, “ইয়ং জেনারেশনের ভাল লাগছে। দুটো মেজর ক্যারেক্টার হিন্দিতে কথা বলছে। একটা ক্যারেক্টার বেশিরভাগ সময় ইংরেজিতে কথা বলে। ফলে বাংলা ওয়েব সিরিজ হলেও ভারতের বাইরে থেকেও বহু মানুষ দেখছেন।”বিদীপ্তা চক্রবর্তী, সৌরভ দাশ, বিবৃতি চট্টোপাধ্যায়, ঋদ্ধিমা ঘোষ, সৌম্যদীপ ভট্টাচার্যের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ওয়েব সিরিজ।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন