শাহরুখের কাছে নাচ শিখতে চান ওয়েসলি!

বলিউডি খান সাম্রাজ্যের অধিপতি কি শাহরুখ? সে নিয়ে বিস্তর বিতর্ক রয়েছে। তবে তাঁর অভিনয়ের প্রশংসা যে হলি মহলেও ছড়িয়ে পড়েছে এ কথা আরও এক বার মনে করিয়ে দিলেন ওয়েসলি স্নাইপস। ৫৩ বছরের এই মার্কিন অভিনেতা শাহরুখের কাছে বলিউডি নাচ শিখতে চান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৫ ১৫:১৯
Share:

বলিউডি খান সাম্রাজ্যের অধিপতি কি শাহরুখ? সে নিয়ে বিস্তর বিতর্ক রয়েছে। তবে তাঁর অভিনয়ের প্রশংসা যে হলি মহলেও ছড়িয়ে পড়েছে এ কথা আরও এক বার মনে করিয়ে দিলেন ওয়েসলি স্নাইপস। ৫৩ বছরের এই মার্কিন অভিনেতা শাহরুখের কাছে বলিউডি নাচ শিখতে চান। তাঁর মতে, বলিউডে এক জনই খান রয়েছেন। তিনি শাহরুখ।

Advertisement

সম্প্রতি এই মার্কিন অভিনেতা জানিয়েছেন, বলিউড বলতে তিনি শাহরুখ খানকেই চেনেন। ২০০৮-এ একটি পার্টিতে দুবাইতে বলিউড-বাদশার সঙ্গে দেখা হয়েছিল তাঁর। প্রথম দেখাতেই শাহরুখ তাঁকে ‘বন্ধু’ বলে জড়িয়ে ধরেন। ওয়েসলি টুইট করেছেন, ‘‘যখন থেকে শাহরুখ আমায় বন্ধু বলেছে, আমি ওর ভক্ত হয়ে গিয়েছি। সুযোগ পেলে আমি ওর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই।’’

ভারতে এসে প্রাচীন মার্শাল আর্ট কালারিপায়াট্টুও শিখতে চান ওয়েসলি। পাশাপাশি বলিউডি নাচের প্রতিও তাঁর সমান আগ্রহ। আর তা শেখার জন্য আদর্শ শিক্ষক হিসাবে শাহরুখকেই বেছে নিয়েছেন তিনি। ‘কোয়ান্টিকো’র সৌজন্যে প্রিয়ঙ্কা চোপড়াও এখন তাঁর কাছে পরিচিত মুখ। তাই এমন একটি ছবিতে অভিনয় করতে চান ওয়েসলি যেখানে শাহরুখ-প্রিয়ঙ্কা দু’জনেই থাকবেন। তবে শাহরুখ আদৌ ওয়েসলির নাচের শিক্ষক হতে রাজি কি না সেটাই এখন দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন