Ranveer Singh

Deepika-Ranveer: নিরাবরণ রণবীর সিংহ, স্বামীকে দেখে কী প্রতিক্রিয়া দীপিকার?

বৃহস্পতিবার রাত থেকে একটি ছবিতেই উত্তাল বিশ্ব। রণবীর সিংহর অনাবৃত ছবি নিয়ে কী বললেন দীপিকা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১০:৪৯
Share:

কী প্রতিক্রিয়া রণবীরের?

গায়ে একটি সুতো পর্যন্ত নেই। হাত দিয়ে আড়াল করে রেখেছেন গোপনাঙ্গ। এক ফ্যাশন পত্রিকার জন্য তোলা রণবীরের একগুচ্ছ ছবি বৃহস্পতিবার প্রকাশ্যে আসতেই উত্তাল গোটা দুনিয়া।

Advertisement

প্রশংসা, শুভেচ্ছায় ভরে উঠেছেন নায়ক। আসছে সমালোচনাও। তবে স্ত্রী দীপিকার পাড়ুকোন ছিলেন নিশ্চুপ। সবার একটাই প্রশ্ন। নায়ককে প্রকাশ্যে এমন নিরাবরণ রূপে দেখে তাঁর ঠিক কি প্রতিক্রিয়া?

বলিউড বলছে, স্বামীকে এ ভাবে দেখে অভিভূত নায়ক-পত্নী। তবে মুম্বই সংবাদ সংস্থা সূত্রে খবর, রণবীরের শ্যুটের পরিকল্পনা থেকে পুরোটাই জানা ছিল অভিনেত্রীর।

Advertisement

সূত্র বলছে,“রণবীরের প্রতিটা মুহূর্তে দীপিকা পাশে থেকেছেন তাঁর। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।” নিজেকে নিয়ে বরাবরই আত্মবিশ্বাসী অভিনেতা। তাই নায়কের এই পদক্ষেপ নিয়ে খুব আশ্চর্য হননি তাঁর অভিনেত্রী স্ত্রী-ও।

সম্প্রতি নেটফ্লিক্সে ‘রণবীর ভার্সাস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’-এ অভিনেতা তাঁর চরিত্রের দুঃসাহসিক দিকটি তুলে ধরেছেন। বড়পর্দায় আগামী দিনে আলিয়া ভট্টের সঙ্গে কর্ণ জোহরের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে দেখা যাবে অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন