Entertainment News

নগ্ন দৃশ্য ফাঁস হওয়া নিয়ে কী বললেন রাধিকা?

এত দিন তিনি চুপ করে ছিলেন। কিন্তু এ বার ‘পার্চড’-এ নিজের ভাইরাল হওয়া নগ্ন দৃশ্য নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্তে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৬ ১৬:০০
Share:

এত দিন তিনি চুপ করে ছিলেন। কিন্তু এ বার ‘পার্চড’-এ নিজের ভাইরাল হওয়া নগ্ন দৃশ্য নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্তে। তাঁর কথায়, ‘‘অভিনেত্রী হিসেবে আমি নিজেকে এক্সপ্লোর করতে চাই। বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্র করে আমি সেই সুযোগও পাচ্ছি। আর ‘পার্চড’-এর কোনও দৃশ্য তো লিক হয়নি। বরং ছবিটা তো বিদেশে মুক্তি পেয়েছে। আর নেগেটিভ কমেন্টের ভয় আমি পাই না। চুপ করে থাকলেও তো লোকে নেগেটিভই বলবে। আমি যেটা বিশ্বাস করি সেটাই করেছি। ডবল স্ট্যান্ডার্ড হতে পারব না।’’

Advertisement

এর আগে ওই দৃশ্যে রাধিকার সহ অভিনেতা আদিল হোসেন বলেছিলেন, ‘‘ভিডিওর টাইটেল দেওয়া হয়েছে রাধিকা আপ্তের সেক্স সিন। এখানে কিন্তু আদিল হুসেনের সেক্স সিন নাম দেওয়া হয়নি। নামকরণেই স্পষ্ট, কোনও পুরুষ যখন এমন সিন করেন তাতে দোষ নেই। কিন্তু কোনও মহিলা করলেই তা চর্চার বিষয় হয়ে যায়। আর এমনটা শুধুমাত্র সেক্স সিনের ক্ষেত্রেই হয়।’’ আদিলের পর একই ভাবে মুখ খুললেন রাধিকাও। বলিউডের একটা বড় অংশের মতে, এতদিনে যোগ্য জবাব দিয়েছেন রাধিকা।

আরও পড়ুন, ‘রাধিকা মেয়ে বলেই ওর নগ্ন দৃশ্য নিয়ে এত হইচই!’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন