Alia Bhatt

‘হম দো’ থেকে ‘হমারে দো’! দ্বিতীয় সন্তানের চিন্তাভাবনা কি শুরু করে দিয়েছেন ‘রণলিয়া’?

রাহার বয়স সবে তিন মাস, দ্বিতীয় বার বাবা-মা হওয়ার পরিকল্পনা কি শুরু করে দিয়েছেন রণবীর-আলিয়া?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১২:৪৪
Share:

দ্বিতীয় বার বাবা-মা হওয়ার পরিকল্পনা নিয়ে কী চিন্তাভাবনা ‘রণলিয়া’-র। ছবি :ইনস্টাগ্রাম।

২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন রণবীর কপূর-আলিয়া ভট্ট। গত জুন মাসে সন্তান আগমনের সুখবর ভাগ করে নিয়েছিলেন রণলিয়া। তার ৫ মাসের মাথায় রণবীর-আলিয়ার জীবনে এল রাহা। মেয়ের বয়স সবে তিন মাস। তার মাঝেই হাওয়ায় ভাসছে, আলিয়া নাকি ফের সন্তানসম্ভবা। রবিবার দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই খবর। কিছু দিন আগে নিজস্ব ব্র্যান্ডের পোশাকের জন্য ফোটোশুট করান অভিনেত্রী। তার পর থেকেই জল্পনা ছড়ায়। যদিও এই তথ্য সম্পূর্ণ ভিত্তিহীন। এখনই মা হচ্ছেন না আলিয়া। তবে কপূর দম্পতি ‘হম দো, হমারে দো’-তে বিশ্বাসী। বিয়ের আগে বিভিন্ন সময় সাক্ষাৎকারে নিজের সেই বাসনার কথা জানিয়েছেন রণবীর-ঘরনি। কিন্তু কবে ফের সুখবর দেবেন অভিনেত্রী?

Advertisement

এই মুহূর্তে মেয়ে রাহাকে নিয়েই ব্যস্ত রণবীর-আলিয়া। নভেম্বরের ৬ তারিখ প্রথম সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভট্ট। এখনই কাজে ফেরার তাড়া তেমন নেই। কিন্তু মাত্র দেড় মাসের মধ্যে একেবারে ফিট চেহারায় দেখা গিয়েছে আলিয়াকে। বাড়ির বাইরে খুব একটা পা রাখছেন না রণবীর-ঘরনি। এখনই কোনও ছবির কাজও হাতে নিচ্ছেন না। যাতায়াত বলতে শুধুই যোগ প্রশিক্ষণ কেন্দ্র। জানিয়েছেন, এখনই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নেই তাঁদের। তবে তিন বছর পর ফের দ্বিতীয় সন্তানের চিন্তাভাবনা করবেন। কপূর পরিবারের অনেকেরই দুই সন্তান। সেই চল কি ধরে রাখবেন আলিয়া-রণবীর? জানা যাবে ভবিষ্যতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন