Kajol

‘জুতোপেটা করব’! কী কারণে অজয়ের উপর রেগে আগুন কাজল?

বলিউডের অন্যতম সফল দম্পতি কাজল ও অজয় দেবগন। তাঁদের সুখী দাম্পত্যের ছবি দেখতেই অভ্যস্ত সকলে। তবে হঠাৎ কেন প্রকাশ্যে স্বামীর উপর মেজাজ হারালেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ২০:০৬
Share:

হঠাৎ কী এমন হল কাজলের যে, ক্যামেরার সামনেই অজয়কে জুতোপেটা করবেন বলে বসলেন! ছবি: সংগৃহীত।

প্রায় দু’দশকের বিবাহিত জীবন তাঁদের। প্রেম করে বিয়ে। কিন্তু প্রথম দেখায় নাকি কাজলের মনে একেবারেই ছাপ ফেলতে পারেননি অজয় দেবগন। পরে তৈরি হয় বোঝাপড়া। তা থেকে বন্ধুত্ব, প্রেম, বিয়ে। বলিউডের অন্যতম সফল দম্পতি তাঁরা। দুই সন্তানের বাবা-মা। কিন্তু হঠাৎ কাজলের কী এমন হল যে, ক্যামেরার সামনেই অজয়কে জুতোপেটা করবেন বলে বসলেন!

Advertisement

বছর তিনেক আগে ‘কফি উইথ কর্ণ’-য় স্বামী অজয়কে নিয়ে আসেন কাজল। এমনিতেই কর্ণের কফি কাউচে বসে বিভিন্ন সময় বেফাঁস মন্তব্য করেছেন তারকারা। যার ফলও ভুগতে হয়েছে তাঁদের। যদিও কাজলের ক্ষেত্রে তেমনটা হয়নি। কারণ অন্যান্য তারকাদের মতো কখনওই বিশেষ রেখেঢেকে কথা বলতে স্বচ্ছন্দ নন অভিনেত্রী। তাই কর্ণের শো-তে যখন অজয়কে জিজ্ঞেস করা হয়, “কাজলের বিপরীতে কোন অভিনেতা মানানসই?” উত্তরে অজয় বলেন, “সন্তানের ভূমিকায়, না কি সমান্তরাল চরিত্রে?” স্বামীর এমন উত্তর শুনেই রেগে যান কাজল। ক্যামেরার তোয়াক্কা না করেই তিনি বলে বসেন, ‘‘এ বার কিন্তু জুতোপেটা করব।’’ স্ত্রীর এমন কথা শুনে বিন্দুমাত্র মেজাজ হারাননি অজয়। একেবারে শান্ত মাথায় সব উত্তর দেন বরং কাজলকে থামান কর্ণ। তিনি বলেন, ‘‘এই শো-তে এই ধরনের কথা বলা যায় না।’’

Advertisement

অজয় এবং কাজল বিবাহবন্ধনে আবদ্ধ হন ১৯৯৯ সালে। তাঁদের প্রথম সন্তান নায়সার জন্ম ২০০৩ সালে, পুত্র যুগের জন্ম হয় ২০১০ সালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন