Karan Johar

Karan- Akshaye: কর্ণকে অপমান করে বার করে দিয়েছিলেন অক্ষয়, সফল হয়েও তা ভুলতে পারেননি পরিচালক

কর্ণ জোহরকে বার করে দিয়েছিলেন অক্ষয় খন্না। পরবর্তীতে কাজের জগতে সফল হয়েও ফেলে আসা দিনের সেই অপমান ভুলতে পারেননি কর্ণ।

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ২০:২৩
Share:

কর্ণ-অক্ষয়

কর্ণ জোহর ও তাঁর ধর্ম প্রোডাকশন মানেই বলিউডে একের পর এক সফল ছবি। তাঁর ছবিতে কাজের সুযোগের অপেক্ষায় থাকেন তাবড় অভিনেতারা। এমন এক জন সফল পরিচালকের ছোটবেলাতেও নাকি লুকিয়ে আছে অপমানের কাহিনি! অবাক হওয়ার মতোই। তবে তার চেয়েও অবাক করা হল, সেই অপমানের নেপথ্যে ছিলেন অভিনেতা অক্ষয় খন্না! বেশ কিছু দিন আগে একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে মুখোমুখি হন কর্ণ ও অক্ষয়। সেখানেই কথাবার্তার ফাঁকে ছোটবেলার প্রসঙ্গ টেনে অক্ষয়কে কর্ণ বলেন, ‘‘তোমার হয়তো মনে নেই, ছোটবেলায় আমার সঙ্গে খুব খারাপ ব্যবহার করতে তুমি!’’অভিনেতাকে ছোটবেলার স্মৃতি মনে করাতে গিয়ে কর্ণ আরও বলেন, ‘‘আমি ও অক্ষয় প্রতিবেশী ছিলাম। একই স্কুলে পড়তাম। আমি ব্যাডমিন্টন খেলতে ভালবাসতাম, কিন্তু ভাল খেলতে পারতাম না। আর অক্ষয় খুব ভাল ব্যাডমিন্টন খেলত। এক দিন স্কুলের ব্যাডমিন্টন কোর্ট থেকে আমাকে বার করে দিয়েছিল অক্ষয়। ওর ভয়ে ব্যাডমিন্টন খেলতে যেতে পারতাম না!’’

Advertisement

এই ঘটনার কথা অক্ষয় সেই মুহূর্তে মনে করতে পারেননি। ভেবেছিলেন, কর্ণ হয়তো মজা করার জন্য বানিয়ে বলছেন। পরে অবশ্য ছোটবেলার এই ঘটনার জন্য ক্ষমাও চেয়ে নেন অভিনেতা।অভিনয়ের ক্ষেত্রে বি-টাউনে নিজের জায়গা সে ভাবে পাকা করতে পারেননি বিনোদ খন্নার পুত্র। শেষ বার অক্ষয়কে দেখা গিয়েছে ওটিটি প্ল্যাটফর্মে, ‘স্টেট অফ সেজ: টেম্পল অ্যাটাক’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন