Entertainment News

নতুন বছরে কোথায় গেলেন শ্রেয়া?

নিউ ইয়ার সেলিব্রেশন চলছে। কেউ দেশে পার্টি করছেন, কেউ বা বিদেশে রয়েছেন ছুটির মুডে। ঘটা করে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ারও চলছে সমানতালে। বাদ গেলেন না গায়িকা শ্রেয়া ঘোষালও। নতুন বছরের শুরুতে তিনি নিউ ইয়র্কে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৭ ১৫:২৫
Share:

কলকাতায় শ্রেয়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নিউ ইয়ার সেলিব্রেশন চলছে। কেউ দেশে পার্টি করছেন, কেউ বা বিদেশে রয়েছেন ছুটির মুডে। ঘটা করে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ারও চলছে সমানতালে। বাদ গেলেন না গায়িকা শ্রেয়া ঘোষালও। নতুন বছরের শুরুতে তিনি নিউ ইয়র্কে। সঙ্গী স্বামী শিলাদিত্য। গত ২৯ ডিসেম্বর নিউ ইয়র্ক গিয়েছেন তিনি। তবে তা নিছকই পারিবারিক ছুটি নাকি সঙ্গে শো-রয়েছে তা অবশ্য খোলসা করেননি গায়িকা। শুধু ছবি শেয়ার করে তাঁর উপস্থিতির জানান দিয়েছেন। সঙ্গে তাঁর তরফ থেকে সকলের জন্য রয়েছে নতুন বছরের শুভেচ্ছা। সপ্তাহখানেক আগেই কলকাতায় এসছিল অনুষ্ঠান করতে। বহুদিন পর চেনা মেজাজে শ্রেয়াকে দেখল শহর। তবে কাজ শেষে সম্ভবত এ বার ফান টাইম, ফ্যামিলি টাইম। শ্রেয়ার সোশ্যাল ওয়ার্ল্ড অনন্ত তেমনই ইঙ্গিত দিচ্ছে।

Advertisement

আরও পড়ুন কেমন যাবে এই বছর? কে কী ব্রত নিলেন সঙ্গে আরও নানান কিছু

আরও পড়ুন কেমন যাবে এই বছর? কে কী ব্রত নিলেন সঙ্গে আরও নানান কিছু !!

Advertisement

!!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন