TRP Ratings

পিছিয়ে পড়ল ‘নিমফুলের মধু’, প্রথম পাঁচে ফের রদবদল

এত দিন পর্ণা এবং সৃজনের গল্প দর্শকের পছন্দের তালিকায় প্রথমে ছিল। তবে এসেছে পরিবর্তন। এ সপ্তাহে প্রথম পাঁচে ঘটেছে বিস্তর বদল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৫:২৮
Share:

‘নিমফুলের মধু’ সিরিয়ালের সদস্যেরা। ছবি: সংগৃহীত।

বৃহস্পতিবার মানে সিরিয়াল পাড়ায় হিসাব কষার দিন। কোন সিরিয়াল এগিয়ে গেল, আর কারা পিছিয়ে পড়ল। প্রতি সপ্তাহে খুব বেশি এ দিক-ও দিক হয় না। গত এক বছর প্রথম পাঁচে খুব কমই পরিবর্তন লক্ষ করা গিয়েছে। নতুন বছরে অবশ্য প্রথম থেকেই দেখা যাচ্ছে না ‘অনুরাগের ছোঁয়া’-কে। সিরিয়ালটি দিনে দিনে পিছিয়ে পড়লেও, এ সপ্তাহে অনেকটা এগিয়ে এসেছে। তবে প্রথম পাঁচে খুব বেশি এ দিক-ও দিক হয়নি এ সপ্তাহেও। ৯.১ পেয়ে প্রথম স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’র নাম। জ্যাস সান্যালের অ্যাকশন প্রতি সপ্তাহে আরও আকর্ষণ বাড়াচ্ছে দর্শকের। এ সপ্তাহে দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘ফুলকি’।

Advertisement

রোহিত এবং ফুলকির প্রেমের গল্প দর্শকের এমনিই প্রিয়। তবে গত কয়েক সপ্তাহ তৃতীয় স্থানেই দেখা গিয়েছিল তাদের নাম। তবে এ সপ্তাহে কিছুটা নম্বর বেড়েছে। তারা এ সপ্তাহে পেয়েছে ৮.২। নম্বর কমেছে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের। এমনিতেই নতুন গল্পে পর্ণা, সৃজন এবং তাদের মায়ের সমীকরণ মোটেই পছন্দ হচ্ছে না দর্শকের। তা নিয়ে রীতিমতো বিরোধিতাও করেছে তারা। সে জন্যই এ সপ্তাহে একেবারে চতুর্থ স্থানে নেমে এসেছে পর্ণা এবং সৃজনের গল্প। তাদের প্রাপ্ত নম্বর ৮.০। তৃতীয় স্থানে রয়েছে ‘গীতা এল এল বি’। তারা পেয়েছে ৮.১। বহু দিন পরে পঞ্চম স্থানে উঠে এসেছে সূর্য-দীপারা। ৭.৫ পেয়ে পঞ্চম স্থানে আছে ‘অনুরাগের ছোঁয়া’। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন